‘ছবিটি করবোই, এমন সিদ্ধান্ত এখনই নয়’

ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন নিরব হোসেনকে নিয়ে। যদিও নিরব বলছেন, ‘এখনও ব্যাটে-বলে কিছু হয়নি’।

ছবিটি নিয়ে নিরবের পুরো বক্তব্যে যাওয়ার আগে যেনে নেওয়া যাক পিয়ালের পুরো ঘোষণা। ছবিটির নাম ‘লাইফ ইজ বিউটিফুল’। এতে নায়িকা হিসেবে দেখা যাবে নিপুণ আক্তার ও ইয়ামিন হক ববিকে। নায়ক হিসেবে আরও থাকবেন আসিফ আহমেদ খান। শুক্রবার (২ সেপ্টেম্বর) রাতে ছবির পিয়াল হোসেনের জন্মদিনে এই ছবির ঘোষণা দেওয়া হয়। 

পিয়াল জানান, পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এর গল্প ভাবনা তারই। চিত্রনাট্য তৈরিতে কাজ করছেন শুভ্র ও দিল মোহাম্মাদ। সিনেমাটির শুটিং হবে ঢাকা, কক্সবাজার ও রাঙ্গামাটি মিলিয়ে।

‘লাইফ ইজ বিউটিফুল’ সিনেমার কো-প্রডিউসার হিসেবে আছেন সাকিব সনেট, তপু খান এবং সেলিব্রিটি প্রোডাকশন হাউজ।

ছবিটি প্রসঙ্গে নিরব হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সত্যি বলতে এই ছবিটি নিয়ে অনেক দিন ধরেই কথা হচ্ছে পিয়ালের সঙ্গে। গল্পটা আমি শুনেছি। স্ক্রিপ্ট দিয়েছে, পড়া হয়নি। যতটুকু শুনেছি, গল্পটা ভালোই। বাট এখনও কোনও এগ্রিমেন্ট হয়নি। এখনই পজিটিভলি বলার মতো কিছু হয়নি। কারণ, একটা ছবি করার আগে অনেক বিষয় থাকে, যেগুলো অফিসিয়ালি সুরাহার প্রয়োজন আছে। ফলে ছবিটি আমি করবোই, এমন সিদ্ধান্ত এখনই দিতে পারছি না।’

নিরব জানান, এখনও যেহেতু তিনি নিজেই ছবিটির জন্য চূড়ান্ত নন; ফলে তার নায়িকা কে হবেন- সেটি সম্পর্কেও তিনি এখনও অবগত নন।

গত প্রায় এক বছর ধরে নিরব হোসেন দেশজুড়ে ব্যস্ত সময় পার করছেন রান্না বিষয়ক একটি রিয়েলিটি শো নির্মাণের কাজে।