বছর শেষে ফুয়াদ, স্টোইক ব্লিস ও ৩০ ব্যান্ড

এই শীতে ঢাকাই শ্রোতাদের মাঝে উষ্ণতা ছাড়াবে নিউ ইয়র্ক ভিত্তিক ‘আবার জিগায়’-খ্যাত বাংলা র‌্যাপ দল ‘স্টোইক ব্লিস’। তাদের সঙ্গে থাকবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

ডিসেম্বরের শেষ সপ্তাহে তারা ঢাকার মঞ্চ মাতাবেন, এমনটাই জানালো আয়োজক প্রতিষ্ঠান স্কাই ট্র্যাকার।

আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, ‘এটা হবে ফুয়াদ ভক্তদের জন্য এক অনন্য সারপ্রাইজ। ফুয়াদ লাইভে স্টোইক ব্লিসের উপস্থিতি ব্যাপক আমেজ সৃষ্টি করবে বলে আশা করি।’

আয়োজনটি হচ্ছে ডিসেম্বরের শেষ সপ্তাহে। যার বিস্তারিত জানানো হবে শিগগিরই।

এদিকে ‘ফুয়াদ লাইভ’ ছাড়াও কাছাকাছি সময়ে একই আয়োজক প্রতিষ্ঠান আয়োজন করছে দুই দিনব্যাপী রক ফেস্ট। ‘ঢাকা রক ফেস্ট ৩.০’ নামের এই আয়োজনে এবার ৩০টি ব্যান্ড পারফর্ম করবে।

ফুয়াদ আল মুক্তাদিরঢাকা রক ফেস্ট-এর তৃতীয় আসর প্রসঙ্গে আয়োজক দোজা এলান বলেন, ‘আমাদের আয়োজন সবসময় রক মিউজিক কেন্দ্রিক। পর পর দুইবার এই আয়োজন করেছি এবং আশানুরূপ সফলতাও পেয়েছি। তাছাড়া তারুণ্যের উৎসাহ আর উল্লাস আমাদেরকে ব্যাপকভাবে আপ্লুত করেছে। তাই এবার আমরা ঢাকা রক ফেস্টের তৃতীয় আসর নিয়ে আসছি দুই দিনব্যাপী। বিশাল এই আয়োজনে দেশের জনপ্রিয় ৩০ ব্যান্ড দল পারফর্ম করবে। আমি নিজেও আয়োজনটি নিয়ে বেশ উচ্ছ্বসিত।’ 

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির বসুন্ধরা (আইসিসিবি)-এর এক্সপো জোন-এ কনসার্ট দুটি আয়োজন হবে ডিসেম্বরের শেষ সপ্তাহে কাছাকাছি সময়ে।