এক ফ্রেমে দুই রণবীর!

সুপারহিট ‘সিম্বা’র পর আবারও রূপালি পর্দায় উঠছে পরিচালক রোহিত শেঠি এবং অভিনেতা রণবীরের যুগলবন্দি। ‘সাকার্স’ নিয়ে দর্শক মনে উত্তেজনার পারদ চড়াতে শুধু এইটুকুই যথেষ্ট। তার ওপর এই ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে থাকছেন রণবীর সিং। 

শেক্সপিয়ারের কালজয়ী নাটক ‘কমেডি অব এররস’-এর অনুপ্রেরণায় গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। সোমবার (২৮ নভেম্বর) প্রকাশ্যে এলো ছবির প্রথম টিজার। যাতে একই ফ্রেমে দেখা মিললো দুই রণবীর সিংয়ের।

এই টিজারে গোটা সাকার্স টিম দর্শকদের শোনালো ষাটের দশকের মাহাত্ম্য। এখন থেকে ৬০ বছর আগের দুনিয়া ঠিক কেমন ছিল? সে কথাই আলোচনা করলেন রণবীর সিং, জ্যাকুলিন ফার্নান্দেজ, সঞ্জয় মিশ্রা, বরুণ শর্মা, জনি লিভাররা।

হ্যাঁ, ষাটের দশকের কথা বলতে গিয়েই নস্টালজিক জনি লিভার ও সঞ্জয় মিশ্রারা। জানালেন সেইসময় গুগল নয়, ছোটদের প্রশ্নের জবাব দিত তাদের দাদু-ঠাকুমারা। আর কী কী ঘটত? সেইসময় শুধুই খবর শোনা যেত, ব্রেকিং নিউজ নয়। সোশ্যাল মিডিয়া না থাকায় ‘লাইক’-এর হিড়িক ছিল না। এসবই উঠে আসবে ছবিটির মোরাল অব দ্য স্টোরিতে।

এই ছবির টিজারে রোহিত শেঠির সুপারহিট ছবি ‘গোলমাল’-এর জনপ্রিয় সংলাপ ‘জলদি বাতা সুবাহ পানভেল নিকালনা হ্যায়’ আওড়াতে শোনা গেল মুকেশ তিওয়ারিকে। তবে কেন এই তাড়া? শেষমেশ রণবীর সিং ফাঁস করলেন আগামী ২ ডিসেম্বর সামনে আসবে ‘সার্কাস'-এর মূল টিজার।

এই ছবিতে রণবীরের দুই নায়িকা জ্যাকুলিন এবং পূজা হেগড়ে। শুধু রণবীরই নন, ছবিতে দ্বৈত চরিত্রে থাকছেন বরুণ শর্মাও। টিকু তালসানিয়া, ব্রজেশ হিরজে, অশ্বনি কালসেকর, মুরালি শর্মার মতো একাধিক চরিত্রাভিনেতা রয়েছেন এই ছবিতে। বোঝাই যাচ্ছে জমে যাবে রোহিত শেঠির ‘সার্কাস’। ক্রিসমাসের আবহে অর্থাৎ ২৪ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

এই প্রথম কোনও বলিউড ছবির অনুপ্রেরণা নয় ‘কমেডি অব এররস’। এর আগে সঞ্জীব কুমারের ‘অঙ্গুর’, কিশোর কুমারের ‘দো দুনি চার’-এর মতো ছবিও শেক্সপিয়ারের এই নাটককে ভারতীয় প্রেক্ষাপটে তুলে ধরেছে। রোহিত শেঠির ছবিতে নতুন কী চমক থাকে, সেটাই এখন দেখবার বিষয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস