‘ব্ল্যাক ওয়ার’

শুভময় টিজারে ঐশীর এক ঝলক (ভিডিও)

নতুন বছরের প্রথম চমক হিসেবে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’। এটি ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্ব। কথা ছিল সিনেমার ‘হাওয়া’র বছর ২০২২-এ ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। তবে নানা কারণে সেটা সম্ভব হয়নি। তাই আগামী ৬ জানুয়ারি দেশের সিনেমা হলের পর্দায় আসছে ‘ব্ল্যাক ওয়ার’।

এ উপলক্ষে শুরু হয়েছে প্রচারণা। যার অংশ হিসেবে বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় প্রকাশ করা হলো ছবিটির টিজার। এক মিনিটের টিজারে তুলে ধরা হয়েছে ছবির কিছু রহস্য-রোমাঞ্চঘেরা মুহূর্ত। যা দর্শকের মনে আগ্রহের মাত্রা বাড়িয়ে দেবে বলে প্রত্যাশা সংশ্লিষ্টদের।

‘ব্ল্যাক ওয়ার’র এই টিজার মোটের ওপর শুভময়। ছবির কেন্দ্রীয় অভিনেতা আরিফিন শুভকেই প্রাধান্য দেওয়া হয়েছে এতে। দেখানো হয়েছে তার কয়েকটি দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্য। ছবির নায়িকা হিসেবে আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী; তাকে দেখা গেলো এক ঝলকে। এছাড়া ভিলেন চরিত্রে তাসকিন রহমান রহস্য জমাট বাঁধিয়েছেন, একমুহূর্তের জন্য দেখা দিয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও সুমিত সেনগুপ্তরা।টিজারে খল অভিনেতা তাসকিন রহমান

পুলিশ অ্যাকশন ঘরানার এই ছবি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে প্রযোজিত সিনেমাটির গল্পও লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ছবিটিতে আরও অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

দেশের পাশাপাশি বিদেশেও ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাবে। এ পর্যন্ত ১৫টি দেশ চূড়ান্ত হয়েছে। পরবর্তী সময়ে এই সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

টিজার লিংক: