ভ্যানিটি ভ্যানে মিললো তরুণ অভিনেত্রীর মরদেহ

বলিউডের অন্যতম তরুণ মুখ তুনিশা শর্মা। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান এ কাবুল’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। শনিবার (২৪ ডিসেম্বর) মুম্বাইয়ে সেই ধারাবাহিকের সেটের ভ্যানিটি ভ্যানে তাকে মৃত অবস্থায় পাওয়া গেলো।

কীভাবে মারা গেছেন তুনিশা, বিষয়টি এখনও পরিষ্কার নয়। তবে অনেকের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। অবশ্য এর পেছনেও তেমন কোনও খবর বা যুক্তি মেলেনি এখন পর্যন্ত।

মুম্বাই পুলিশ বিষয়টি তদন্ত করছে। 

মাত্র ২০ বছর বয়সে তুনিশার প্রস্থানে শোকের ছায়া নেমেছে বলিউডজুড়ে।

শুধু মুম্বাইভিত্তিক টিভি পর্দায় নয়, তুনিশা অভিনয় করেছেন বলিউডেও। ‘কাহানি’, ‘ফিতুর’, ‘বার বার দেখো’ নামের আলোচিত ছবিতেও কাজ করেছেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার চেহারায় মিল থাকায় ক্যাটরিনা অভিনীত অনেক সিনেমায় তার চরিত্রের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন তুনিশা। 

ক্যাটরিনা ও টাবুর সঙ্গে তুনিশাপ্রেমের সম্পর্কে ছিলেন শিজান খানের সঙ্গে। তার সঙ্গেও কোনও বিবাদ অথবা মতভেদ হয়েছিল কিনা সে প্রসঙ্গেও জানা যায়নি। তবে শনিবার সকালেই নিজের মেকআপ রুম থেকে একটি ভিডিও আপলোড করেছিলেন তুনিশা। তার মধ্যেই যে এরকম কিছু হয়ে যাবে, যা ভাবনার অতীত।

সামনেই জন্মদিন, তার আগেই অঘটন ঘটালেন তিনি। পুলিশ ছাড়াও তার পরিবারের পক্ষ থেকে খবরটিকে সত্য বলেই জানানো হয়েছে গণমাধ্যমে। সূত্রের খবর, পুলিশি তৎপরতা হাসপাতাল চত্বরে। সমস্ত ঘটনার তদন্ত শুরু হবে। 

মাত্র ২০ বছর বয়সে তার এমন চলে যাওয়ায় চিন্তার রেশ পড়েছে বলিউডজুড়ে।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও ইন্ডিয়ান এক্সপ্রেস