একসঙ্গে প্রথম!

একই রিয়েলিটি শো থেকে উঠে এসে ইমরান ও কোনাল দুজনেই এখন ব্যস্ত সময় পারছেন সংগীতাঙ্গনে। একসঙ্গে একাধিক ছবিতে প্লে-ব্যাক করেছেন তারা। কাজের স্বীকৃতি হিসেবে দুজনেই অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

নতুন এবং বিস্ময়কর তথ্য হলো, একযুগের ক্যারিয়ারে ইমরান-কোনাল প্রথমবার একসঙ্গে মিউজিক ভিডিও করলেন! তাদের দ্বৈত কণ্ঠে গাওয়া গানটির নাম ‘মন ময়ূরী’। সুর-সংগীত করেছেন শাহরিয়ার মার্সেল, লিখেছেন মানজু মান আরা। সেই সঙ্গে থাকছে আদিবাসীদের আঞ্চলিক গানের কিছু কথা।

কোনালের সঙ্গে প্রথম মিউজিক ভিডিওর অভিজ্ঞতা খুব ভালো উল্লেখ করে ইমরান বলেন, ‘আমি রোম্যান্টিক ভিডিও বেশি করি। কিন্তু এটা ওই টাইপের গানচিত্র না। ফান ও ডান্স মিলিয়ে খুবই রিদমিক একটি গান। সবার ডান্স পারফর্মের জন্য উপযোগী গান। আমার মনে হয় স্ক্রিনে আমাদের দেখলে সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে।’

একটি দৃশ্যে ইমরান ও কোনালব্যাটে-বলে মেলেনি বিধায় এতদিন একসঙ্গে মিউজিক ভিডিও করা হয়নি ইমরান-কোনালের। নতুন গানটি প্রসঙ্গে কোনাল বলেন, ‘আমি এমনিতেই মিউজিক ভিডিও কম করি। কারণ ভিডিওতে গেলে নাচতে হয়। আর আমি নাচতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করি না। কিন্তু এই গানটা এতো ভালো, যে কারণে ভিডিও করতে রাজি হয়েছি।’

ইমরান-কোনালের ‘মন ময়ূরী’ পরিচালনা করেছেন সৈকত রেজা। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ৫ ফেব্রুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।