পার্টিতে রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন!

তাদের প্রেম নিয়ে চর্চায় মুখর ছিল বলিউড। দুজনকে দেখে ‘মেড ফর ইছ আদার’ বলেও অভিহিত করতো ভক্তরা। কিন্তু সেই সম্পর্ক শেষ হয়েছে তিক্ততায়। পরে দুজনেই যার যার মতো করে অন্য সম্পর্কে এগিয়েছেন। এমনকি বিয়ে করে সুখী সংসারও পেতেছেন। 

২০০৭ সালে তাদের প্রেম শুরু হয়। বছর তিনেক পর তা ভেঙে যায়। ২০১০ সালে এক সাক্ষাৎকারে দীপিকা জানান, রণবীর তার সঙ্গে প্রতারণা করেছেন।

এসব নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে বলি পাড়ায়। তবে পেশাদারিত্ব অটুট রেখেছেন দুজনেই। সেই সুবাদেই কাজ করেন অয়ন মুখার্জি পরিচালিত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে। যেটা মুক্তি পায় ২০১৩ সালে। দর্শকপ্রিয় এই ছবিতে তাদের রসায়ন মুগ্ধ করেছিল সবাইকে।

বুধবার (৩১ মে) ছবিটির এক দশক পূর্ণ হয়েছে। এ উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়। যেখানে ছবির শিল্পীরা একত্রিত হন। গল্প-আড্ডা-হাসিতে মেতে ওঠেন। সেই আনন্দঘন মুহূর্তের ছবি শেয়ার করেছেন নির্মাতা অয়ন মুখার্জি।

ছবিতে দেখা যায়, অন্য সবার সঙ্গে রণবীর-দীপিকাও হাজির হয়েছেন। শুধু তাই নয়, একে-অপরের কাঁধে হাত দিয়ে উচ্ছ্বসিত ভঙ্গিমায় ক্যামেরাবন্দিও হয়েছেন। সেই ফ্রেমে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র অন্য দুই শিল্পী আদিত্য রায় কাপুর ও কাল্কি কোয়েচলিনও উপস্থিত ছিলেন।

পার্টিতে রণবীর-দীপিকাপার্টির জন্য প্রায় সবাই কালো পোশাক পরেছেন। এই ঘরোয়া আয়োজনে আরও উপস্থিত ছিলেন করন জোহর, প্রীতম, মনিষ মালহোত্রাসহ ছবির আরও কয়েকজন কুশলী।

রণবীর ও দীপিকা নিজ নিজ সংসারে সুখী। আলিয়ার সঙ্গে দাম্পত্য জীবনে একটি সন্তানের জনক হয়েছেন কাপুর-পুত্র। অন্যদিকে রণবীর সিংয়ের সঙ্গে যৌথজীবন উপভোগ করছেন ‘পিকু’ অভিনেত্রী। তবে ব্রেকআপের এক যুগ পেরিয়ে গেলেও তাদের প্রেম নিয়ে এখনও চর্চা করেন অনুরাগীরা। তাই বুধবার রাতের (৩১ মে) পার্টিতে তাদেরকে একসঙ্গে দেখে ফের জেগে উঠেছে অতীতের গল্পগাঁথা। 

সূত্র: হিন্দুস্তান টাইমস