জাংকুকের নতুন গান আসছে এ মাসেই

গেলো জুলাই মাসে একক গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন কোরিয়ান পপ ব্যান্ড ‘বিটিএস’র সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক। তার কণ্ঠে ‘সেভেন’ গানটি বিপুল জনপ্রিয়তা পায়। বিলবোর্ড থেকে স্পটিফাই, সবখানেই রেকর্ড গড়ে গানটি।

সেই রেশ কাটতে না কাটতে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন ২৬ বছর বয়সী জাংকুক। গানের শিরোনাম ‘থিডি’। আগামী ২৯ সেপ্টেম্বর দুপুর ১টায় গানটি প্রকাশ হবে অন্তর্জালে। এই গানে জাংকুকের সঙ্গে থাকছেন মার্কিন গায়ক জ্যাক হারলো।

রবিবার (২৪ সেপ্টেম্বর) নিউ ইয়র্কে ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল’-এ অংশ নেন জাংকুক। সেখানে নিজের পারফর্মেন্স শেষেই নতুন গানের সুখবরটি দেন। যা মুহূর্তেই তার ভক্তদের মাঝে আলোড়ন তৈরি করেছে। ওই অনুষ্ঠানে নতুন গানের টিজারও দেখানো হয়েছিল।

‘থ্রিডি’ গানটি আরএন্ডবি ও পপ ঘরানায় বানানো হয়েছে। এটি নিয়ে জাংকুকের এজেন্সি বিগহিট মিউজিক বলেছে, ‘একক শিল্পী হিসেবে জাংকুকের বেড়ে ওঠা ও পরিপক্বতার সাক্ষী হবে শ্রোতারা।’

জাংকুকগত ১৪ জুলাই হাইব লেভেলস ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় জাংকুকের ‘সেভেন’ গানটি। দুই মাসেই এর ভিউ ছাড়িয়েছে ২২৬ মিলিয়ন। এটি যুক্তরাষ্ট্রের বিলবোর্ডের হট-১০০ চার্টের শীর্ষস্থান দখল করে নিয়েছিল। এছাড়া যুক্তরাজ্যের অফিসিয়াল চার্টে তৃতীয় স্থানে জায়গা করে নেয়।

উল্লেখ্য, ২০১০ সালে গঠিত হওয়া কে-পপ ব্যান্ড ‘বিটিএস’। ২০১৩ সালে তারা অ্যালবাম দিয়ে আত্মপ্রকাশ করে। গত জুনে ব্যান্ডটির এক দশক পূর্ণ হয়েছে। তবে বর্তমানে দলীয় কাজ থেকে সাময়িক বিরতিতে রয়েছেন ‘বিটিএস’ সদস্যরা। এই সময়ে তারা একক শিল্পী হিসেবে কাজ করছেন। ইতোমধ্যে ব্যান্ডটির সদস্য আরএম, জিমিন ও জাংকুকের অভিষেক হয়েছে। এছাড়া গত আগস্টে একক অ্যালবামের ঘোষণা দিয়েছেন আরেক মেম্বার কিম তাই-হিউং তথা ভি।

সূত্র: দ্য কোরিয়া টাইমস