আফজাল হোসেনের স্থলাভিষিক্ত হলেন শহীদুজ্জামান সেলিম 

নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম নির্মাণ করছেন শিহাব শাহীন। নাম রেখেছেন ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা ছিল একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেনের। গেল মাসে তাকে নিয়ে শুটিং করার কথা থাকলেও অভিনেতা হঠাৎ করে অসুস্থ হয়ে যাওয়ায় শুটিং বন্ধ রাখা হয়। 

আফজাল হোসেন সুস্থ হয়ে বাসায় ফিরলেও এখনও শুটিং করার মতো অবস্থায় নেই। তাই তার পরিবর্তে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম। এমনটা নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন। 

নির্মাতা বলেন, ‘আফজাল ভাই শারীরিকভাবে এখন সুস্থ কিন্তু ওনার আরও কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। যেহেতু আমার কাজটা শেষ করতে হবে দ্রুত উনি পরামর্শ দিলেন অন্য কাউকে নিয়ে কাজটা করতে। তাই ওনার পরিবর্তে শহীদুজ্জামান সেলিমকে চূড়ান্ত করেছি। তিনিই বাবার চরিত্রটা করবেন।’

জানা গেছে, আগামী ৮ অক্টোবর থেকে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে। টানা চারদিন শুটের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করা হবে।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়। সেখানে টানা চারদিন শুটের পর দেশে ফেরেন নির্মাতা ও তার টিম। এরপর ৫ সেপ্টেম্বর থেকে দেশে  শুটিং করার কথা থাকলেও হঠাৎ করে আফজাল হোসেন অসুস্থ হয়ে যাওয়ায় সেটি বাতিল করা হয়।

ওয়েব ফিল্মটিতে শহীদুজ্জামান সেলিম ছাড়াও অভিনয় করছেন তাসনিয়া ফারিণ, ইরফান সাজ্জাদ, সোহেল মণ্ডল প্রমুখ। এটি নির্মিত হচ্ছে ওটিটি প্লাটফর্ম বিঞ্জের জন্য।