‘দিদি নাম্বার ১’-এ আসছেন মমতা!

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দিদি নাম্বার ১’। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি এই রিয়্যালিটি শো’র সঞ্চালনা করেন। বিশেষ করে নারী দর্শকের কাছে অনুষ্ঠানটি বিপুল গ্রহণযোগ্যতা পেয়েছে। সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি টলিউডের অনেক তারকাও এখানে অংশ নিয়েছেন।

এবার শোনা যাচ্ছে, পশ্চিমবঙ্গের দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হাজির হচ্ছেন এই অনুষ্ঠানে! যদিও সংশ্লিষ্টদের পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। তবে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার থেকে জানা গেলো, আগামী ২১ ফেব্রুয়ারি ‘দিদি নাম্বার ১’র বিশেষ একটি পর্বে দেখা যেতে পারে মমতাকে।

গেলো মাসে হঠাৎ মমতার কার্যালয়ে গিয়েছিলেন রচনা। প্রথমে সবাই ভেবেছিল, হয়ত মমতার রাজনৈতিক দল তৃণমূলে যোগ দেবেন অভিনেত্রী। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দেন তিনি। বরং জানান, ‘দিদি নাম্বার ১’ নিয়েই কথা বলেছেন তারা; তাও দীর্ঘক্ষণ।

সেখান থেকেই গুঞ্জনের সূত্রপাত। শোনা যাচ্ছে, আগামী ২১ ফেব্রুয়ারি হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে অনুষ্ঠানটির পর্ব ধারণ করা হবে। আর তাতে হাজির হবেন মুখ্যমন্ত্রী মমতা। শুধু তিনিই নন, ওই পর্বে ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলিও অংশ নেবেন। সেই অনুষ্ঠানের কথা মাথায় রেখে নাকি রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিশেষ বৈঠকে বসেছে পশ্চিমবঙ্গের ডিরেক্টর সিকিউরিটি। পর দিন আরও একটি মিটিং রয়েছে বলেও খবর।

উল্লেখ্য, ২০১০ সালে শুরু হয়েছিল ‘দিদি নাম্বার ১’ অনুষ্ঠানটি। প্রথম সিজনে এর সঞ্চালক ছিলেন পুষ্পিতা মুখোপাধ্যায়। দ্বিতীয় আসরে আসেন রচনা ব্যানার্জি। এরপর জুন মালিয়া ও দেবশ্রী রায়কেও এই ভূমিকায় পাওয়া গিয়েছিল। তবে অনেক বছর ধরে রচনাই চালিয়ে যাচ্ছেন হাসি-আড্ডা আর মজাদার বিভিন্ন খেলায় সাজানো অনুষ্ঠানটি। এটি প্রচার হয় জি বাংলায়।