সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী

এত দিন হুমকি পর্যন্তই ছিল। কিন্তু গত রবিবার (১৪ এপ্রিল) সালমান খানের বাড়ির সামনে রীতিমতো গোলাগুলি হয়েছে! দুই ব্যক্তি বাইকে চড়ে এসে চার রাউন্ড গুলি চালায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে। 

এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে সেখানকার মানুষ এবং সালমান ভক্তদের মনে।

বিষয়টি নিয়ে উদ্বিগ্ন খোদ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তাই নিজেই ছুটে গেলেন সালমানের বাড়িতে। গিয়ে নায়ক ও তার পরিবারকে আশ্বস্ত করেছেন। সেই সঙ্গে বাড়িটির নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

সালমানের বাড়ি থেকে বের হয়ে এসে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেছেন, ‘আমি সালমান খানকে বলেছি, সরকার তার পাশে আছে। দুই অভিযুক্তকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা এই ঘটনার শেকড় অব্দি যাবো। কাউকে ছাড় দেওয়া হবে না। কেউ এভাবে হুমকির লক্ষ্যবস্তু হতে পারে না।’

সালমান খানকে দীর্ঘদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। পুলিশ সূত্রের দাবি, সম্প্রতি গুলি চালানো সেই দুই ব্যক্তিও লরেন্সের গ্যাং সদস্য। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সাফ ঘোষণা, ‘কোনও গ্যাং যুদ্ধ মানা হবে না। এরকমটা আর ঘটতে দেওয়া হবে না। আমরা লরেন্স বিষ্ণোইকে শেষ করে ফেলবো।’

সালমান ও তার বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী (মাঝে) উল্লেখ্য, ২০২২ সাল থেকে সালমান খানের নিরাপত্তা ব্যবস্থা ‘ওয়াই প্লাস’-এ উন্নীত করা হয়েছে। এছাড়া তাকে একটি বন্দুক সঙ্গে রাখারও অনুমতি দিয়েছে প্রশাসন। এরপরও কমছে না হুমকি আতঙ্ক। 

সালমান খানকে সর্বশেষ দেখা গেছে ‘টাইগার ৩’ সিনেমায়। এটি গত বছরের ১২ নভেম্বর মুক্তি পায়। বর্তমানে তার হাতে রয়েছে ‘সিকান্দার’ নামের একটি ছবি। যেটা নির্মাণ করবেন দক্ষিণী নির্মাতা এ আর মুরুগাদোস। এটি ২০২৫ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে। 

সূত্র: এনডিটিভি