দিল্লির রাজপথে সেনা কর্মকর্তার স্ত্রীর রক্তাক্ত মরদেহ

ভারতের রাজধানী দিল্লিতে সামরিক বাহিনীর এক মেজরের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এক পথচারীর ফোন পেয়ে শনিবার দিল্লির ব্রার স্কয়ার এলাকা থেকে মরদেহটি উদ্ধারটি করে পুলিশ। এ সময় মৃতদেহের গলার নলি কাটা অবস্থায় রাস্তায় পড়েছিল।

খুনতদন্তে নেমে পুলিশ জানতে পারে, সকাল ১০টার দিকে ফিজিওথেরাপি করাতে দিল্লির ক্যান্টনমেন্টে সেনা হাসপাতালে গিয়েছিলেন ৩০ বছরের ওই নারী। এর ঠিক আধা ঘণ্টা পর ব্রার স্কয়ার থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে জানা যায়, তিনি একজন মেজরের স্ত্রী।

জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, স্বামীর গাড়িতেই হাসপাতালে নামেন ওই মেজরের স্ত্রী। গাড়িটির চালক পুলিশকে জানিয়েছেন, পরে তাকে নিয়ে আসতে গেলে হাসপাতাল থেকে জানানো হয়, ওই নারী শনিবার ফিজিওথেরাপি নেননি।

পুলিশ সূত্রে জানা গেছে, এক পথচারীর ফোন পেয়ে তারা ঘটনাস্থলে যান। গিয়ে দেখেন এক নারীর মরদেহ রাস্তায় পড়ে রয়েছে। তার গলার নলি কাটা। শুরুতে দুর্ঘটনায় মৃত্যু বলে উল্লেখ করা হলেও পরে খুনের মামলা করা হয়েছে।

পুলিশের ধারণা, ওই নারীকে প্রথমে খুন করে পরে গাড়িচাপা দেওয়া হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) বিজয় কুমার জানান, নিহতের স্ত্রী সেনাবাহিনীর মেজর এসে তার স্ত্রীকে শনাক্ত করেছেন। ঘটনাস্থল থেকে খুনি সম্পর্কে কিছু সূত্র মিলেছে। সূত্র: ইন্ডিয়া টাইমস।