বকেয়া বেতন চাওয়ায় পুড়িয়ে হত্যার অভিযোগ

ভারতের রাজস্থানের এক মদের দোকানের মালিকের বিরুদ্ধে কর্মীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, দোকানেরই ডিপফ্রিজার থেকে কমল কিশোর (২৩) নামের এক যুবকের দগ্ধ দেহ উদ্ধার করেছে পুলিশ।

noname

বকেয়া বেতন চাওয়ার কারণে ওই কর্মীকে হত্যা করা হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে।

কমল কিশোরের বাড়ি রাজস্থানের আলওয়ারের কুমপুর গ্রামে। মদের দোকানে বিক্রেতার কাজ করতেন তিনি। তার পরিবারের অভিযোগ, সুভাষ চন্দ ও রাকেশ যাদব নামের দুই ব্যক্তি ওই মদের দোকানটির মালিক। তারা কমলের বেতন আটকে রেখেছিলেন। সেই টাকা দাবি করায় তারা পরিকল্পিতভাবে কমলকে খুন করে ফ্রিজারে মরদেহ লুকিয়ে রেখেছিলেন।

পুলিশের কাছে দেওয়া লিখিত অভিযোগে কমলের পরিবারের সদস্যরা জানান, শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে সুভাষ ও রাকেশ তাদের বাড়িতে এসে কমলকে সঙ্গে নিয়ে বেরিয়ে যান। তবে সেই রাতে কমল আর বাড়িতে ফেরেরনি। পরদিন স্থানীয় কয়েকজন ওই দোকানের পেছনের দিকে আগুন জ্বলতে দেখে পুলিশকে খবর দেন। আগুন নেভানোর পর কন্টেইনারের ভেতরে রাখা ডিপফ্রিজার থেকে কমলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভিওয়াদির পুলিশ সুপার রামমূর্তি যোগী জানিয়েছেন, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন নাকি তাকে জীবন্ত পুড়িয়ে মেরে দেহ ডিপফ্রিজারে ঢুকিয়ে দেয়া হয়েছে, পুলিশ তা তদন্ত করে দেখছে। মেডিকেল বোর্ড কমলের মরদেহ ময়নাতদন্ত করছে। রিপোর্ট এখনও পুলিশের হাতে আসেনি।