ভিডিওতে দেখুন কলকাতার সেই ধসে যাওয়া ফ্লাইওভার

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতায় বৃহস্পতিবার বেলা ১২টা ২৫ মিনিটে গণেশ টকিজের কাছে ভেঙে পড়ে নির্মীয়মাণ বিবেকানন্দ উড়ালপুল ফ্লাইওভারের একাংশ। সেখানকার পরিস্থিতি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিতে প্রচারিত ভিডিওটি বাংলা ট্রিবিউনের পাঠকের জন্য তুলে ধরা হলো। 
nonameউল্লেখ্য, নির্মাণাধীন ‌ওই ফ্লাইওভার ধসে পড়ায় এ পর্যন্ত অন্তত ১৫ জনের প্রাণহানি হয়েছে। কলকাতাভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এই খবর নিশ্চিত করেছে। ধ্বংসস্তুপের নিচে এখনও চাপা পড়ে আছেন বহু মানুষ। সবমিলে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এদিকে গুরুতর জখম অবস্থায় কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 
ধ্বংসস্তূপের নিচে এখনও শতাধিক মানুষ আটকে পড়ে আছেন বলে দাবি করছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, একটি যাত্রীবোঝাই মিনিবাসও আটকে রয়েছে ওই ধ্বংসস্তূপে। ধসের পর ঘটনাস্থলে যান মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং দমকলমন্ত্রী জাভেদ খান। সেখানে পৌঁছতেই তুমুল বিক্ষোভের মুখে দুই মন্ত্রী। এদিকে ঘটনার পর মেদিনীপুরের সভা বাতিল করে ঘটনাস্থলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।
এনডিটিভির ভিডিও:



 





/বিএ/