সাবেক প্রেমিকের বিয়েতে হানা, তারপর?

ইন্দোনেশিয়ার সেন্ট্রাল লম্বোকের বাসিন্দা করিক আকবরের বয়স মোটে ২০। এরমধ্যেই এক দফা ছাড়াছাড়ি হয়েছে প্রেমিকা ইউয়ানিতার সঙ্গে। তবে ছাড়াছাড়ির বেশি দিন না পেরোতেই সম্প্রতি পারিবারিকভাবে কতিমাহ নামের আরেক মেয়ের সঙ্গে বিয়ের আয়োজন ঠিকঠাক। বিয়ের দিন সব আয়োজনও চলছিল নিয়মমাফিক। এরমধ্যে হঠাৎ আসরে হাজির ইউয়ানিতা। সাবেক প্রেমিক আকবরকে সাফ জানিয়ে দিলো, ‘আমি কিন্তু তোমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করিনি! তুমি যাকে খুশি বিয়ে করো, সঙ্গে আমাকেও করতে হবে!’

এ অবস্থায় সবার আগে মাথা ঠান্ডা রেখেছেন কনে সাজে বসে থাকা কতিমাহ। হবু বর করিক আকবরের সঙ্গে খানিকটা কথা বলে বুঝে নিয়েছেন, ইউয়ানিতার প্রতি তার দুর্বলতা তখনও কাটেনি। এদিকে আবার কতিমাহও মনে মনে পছন্দ করে ফেলেছেন আকবরকে!

জটিল এ ত্রিভুজ মানসাংকের সমাধান দিলেন কতিমাহ নিজেই। করিককে বললেন, পরিবারের সবাই রাজি থাকলে করিক দুজনকেই বিয়ে করতে পারবে।

‘আমি তো ঘটনা দেখে আকাশ থেকে পড়েছিলাম। তাই পরিবারের সঙ্গেই কথা বলি। সবাই রাজিও হয়ে গেলো। তাই ঠিক করলাম, দুজনের সঙ্গেই বিয়ে হোক।’

করিকের কথামতো এক আসরেই কনে সাজে বসে গেলেন ইউয়ানিতা ও কতিমাহ। হাসিমুখে ছবি তুলে পোস্ট করলেন ফেসবুকেও। সেখানে অবশ্য ইন্দোনেশিয়ার নেটিজেনরা সবাই বিষয়টাকে সহজভাবে নেননি। করিক আকবর নিজেও পোস্টে লিখেছেন, কেউ যেন তার ঘটনাটা উদাহরণ হিসেবে না নেয়। তা না হলে আবার দুটো বিয়ে করার হিড়িক লেগে যেতে পারে!

সূত্র: কমপাস ডট কম