পুলিশি তাড়ার মধ্যেই রেস্তোরাঁয় খাবার অর্ডার নারীর!

ট্রাক চুরি করে নিয়ে পালিয়েছিলেন এক মার্কিন নারী। পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে খাবার অর্ডার দেওয়ার চেষ্টা করছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি। তখনই পুলিশের হাতে ধরা পড়েন এই নারী। গত মঙ্গলবার ম্যাসাচুসেটস-এর ওরচেষ্টার শহরে এই ঘটনা ঘটে।

এবিসি নিউজের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় সকাল আটটার দিকে এক নারী ৯১১ এ ফোন করেন। তিনি জানান, অপরিচিত এক নারী তার ট্রাক নিয়ে পালিয়েছে। পুলিশ কর্মকর্তাদের ওই নারী জানান, তার গাড়িতে জিপিএস রয়েছে আর গাড়িটির অবস্থান শনাক্ত করতে পারছেন তিনি। পুলিশ কর্মকর্তারা চুরি হওয়া ট্রাকটির পিছু নেওয়া শুরু করে।

পুলিশ জানিয়েছে, ওই নারী এক সড়কের ভুল লেনে ট্রাফিকের সামনে এসে একটি ভ্যানকে ধাক্কা মারে। আবারও পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু পুলিশের তাড়ার মধ্যেই ওই নারী ম্যাকডোনাল্ডসের একটি ড্রাইভ-থ্রু রেস্তোরাঁয় খাবার অর্ডার করার চেষ্টা করতে থাকেন। তখনই পুলিশের নজরে পড়ে যান এই নারী। এসময় পুলিশের সঙ্গে গার্ডেলের বেশ কিছুক্ষণ ধস্তাধ্বস্তি হয়।

অভিযুক্ত গার্ডেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছে পুলিশ। থামাতে ব্যর্থ হওয়া, শান্তি বিঘ্নিত করা, খারাপ আচরণ, অনুমতি ছাড়া অন্যের গাড়ি ব্যবহার করাসহ কয়েকটি অভিযোগের মুখোমুখি হচ্ছেন তিনি। পুলিশ বলছে, তাকে দ্রুত আদালতে তোলার প্রক্রিয়া চলছে। একই সঙ্গে তার বিষয়ে তদন্তও শুরু হয়েছে।