মালদ্বীপের সাগরপাড়ে হুমার রূপের জৌলুস

সাগরপাড় আর হুমা কুরেশির রূপ, দুইয়ে মিলে এ যেন অসম্ভব সুন্দর! মালদ্বীপে সমুদ্র সৈকতে নিউ ইয়র্ক সিটির ট্রাভেল প্লাস লেইজার ম্যাগাজিনের যুগপূর্তির ফটোশুটে অংশ নেন বলিউডের এই অভিনেত্রী। সাময়িকীটির সেপ্টেম্বর সংখ্যার প্রচ্ছদকন্যা হয়েছেন তিনি। অনলাইনের সুবাদে ভ্রমণপ্রেমীদের জন্য এসব ছবি বলা যায় কাঙ্ক্ষিত হয়ে উঠেছে।

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-8* মালদ্বীপে ফটোশুটের ছলে সূর্যস্নানের পাশাপাশি সাগরপাড়ের বিস্ময় উপভোগ করেছেন হুমা কুরেশি। ছবিগুলো তোলা হয়েছে হাইডঅ্যাওয়ে বিচ রিসোর্ট অ্যান্ড স্পা মালদ্বীপে। 

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-7
* সাদা স্কার্ট ও ছাপার হলদে প্রিন্টের কুর্তায় হুমা। সঙ্গে ছিল হেডব্যান্ড, হালকা মেকআপ আর ঢেউখেলানো চুল।

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-6* গলা ছুঁয়ে থাকা লাল পোশাক, বহুরঙা স্কার্ফ আর গোলাপি হিলে হুমার চুল ছুঁয়ে গেছে এলোমেলো হাওয়া।

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-5* সৃদুশ্য দোলনায় জাম্পস্যুট পরা হুমার এক পা বালিতে। চুলগুলোও যেন দুলছে!

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-4* লাল প্যান্টস্যুট, ঢেউয়ের মতো চুল আর গলার হারে হুমা এককথায় চোখধাঁধানো।

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-3* গাঢ় নীল পোশাকে ঠোঁটে গোলাপি আভা ছড়ানো হুমার চুল উড়ছে সৈকতের হাওয়ায়। নজর কাড়ে তার গলার হার।

Huma-Qureshi-for-Travel-Leisure-magazine-photoshoot-in-Maldives-2* সাদা প্যান্ট, প্রিন্টের ও সরিষা বাদামি পোশাকে বালিতে পা ফেলে হুমার আনন্দ দেখে কে! হাওয়ারা এসে চুল সরিয়ে দেখায় তার কানের দুল।