দীপিকা-রণবীরের বিয়ের ভেন্যু লেক কোমোর গল্প

লেক কোমোআল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত ইতালির উত্তরাঞ্চলীয় শহর লেক কোমো। দেশটির সুবিশাল তিনটি হ্রদের মধ্যে ‘কোমো’ অন্যতম। সুইজারল্যান্ডের সীমান্তবর্তী প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত শহরটির চারদিকে পাহাড়। ইতালির লোম্বার্ডি শহরের সবুজ-সৌন্দর্যময় পরিপাটি এই জায়গা দেখতে যেন ছবির মতো।


আভিজাত্যের সুবাদেও এ শহর বিখ্যাত। রোমান সাম্রাজ্যের সময় থেকেই স্থানীয় অভিজাত শ্রেণির নাগরিকরা এই লেকের তীরে বাড়ি বানাতে থাকেন। সেগুলো এখনও টিকে আছে। ফলে আভিজাত্যের কারণেও এটি বিখ্যাত।

EXCLUSIVE-Ranveer-Singh-Deepika-Padukone-to-secretly-tie-the-knot-on-November-12-and-here-are-the-details-about-venue-guests-and-more-3লেক কোমোতে রয়েছে অনেক বসতবাড়ি। এরমধ্যে বেশ কিছু প্রাসাদ ও ভিলা। মার্কিন পপসম্রাজ্ঞী ম্যাডোনা ও ব্রিটিশ সংগীতশিল্পী স্যার এলটন জনের মতো অনেক বিখ্যাত ব্যক্তির অবকাশকালীন আবাস আছে এই লেকের তীরে।

ইতালির দ্বিতীয় বৃহত্তম শহর মিলান থেকে লেক কোমোর দূরত্ব ৪০ কিলোমিটার। দেশটির রাজধানী রোমের সঙ্গে ইতালির উত্তরাঞ্চলীয় এলাকাগুলোর যোগাযোগের অন্যতম সংযোগস্থল হলো এই হ্রদ।

EXCLUSIVE-Ranveer-Singh-Deepika-Padukone-to-secretly-tie-the-knot-on-November-12-and-here-are-the-details-about-venue-guests-and-more-2ইতালির বিভিন্ন শহর থেকে লেক কোমোতে গিয়ে বসবাস করছেন বাংলাদেশিরাও। তাদের বেশিরভাগই হোটেল-বার-রেস্তোরাঁয় চাকরিতে সুনাম কুড়িয়েছেন। এসব প্রতিষ্ঠানে বেতনও বেশ ভালো।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনমনোরম ও স্বপ্নের মতো লেক কোমো সব যুগলের কাছেই বিয়ের ভেন্যু হিসেবে জুতসই মনে হবে। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন তাই বিয়ের জন্য এই জায়গা বেছে নিয়েছেন বলে শোনা যাচ্ছে। গুঞ্জন সত্যি হলে আগামী ১২ নভেম্বর লেক কোমোতে চুপিসারে ঘর বাঁধবেন তারা।