বিকাশে হোটেল ও বিমান ভাড়া দিলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

Travel Campaign_Banglaশুরু হলো পর্যটন মৌসুম (অক্টোবর থেকে ডিসেম্বর)। এই সময়ে গ্রাহকদের ভ্রমণ আরও সাশ্রয়ী, আনন্দময় ও উৎসাহব্যঞ্জক করতে বিশেষ অফার ঘোষণা করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী বিকাশ। হোটেল ভাড়া, বিমান টিকিট ও ট্যুর প্যাকেজের খরচ বিকাশে পরিশোধ করলে মিলছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

দেশের শীর্ষস্থানীয় কিছু হোটেল, রিসোর্ট, বিমান সংস্থা ও ট্যুর অপারেটরের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে এই ছাড় দিচ্ছে বিকাশ। অক্টোবরের মাঝামাঝি শুরু হওয়া অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এই কর্মসূচির অংশীদার হোটেলগুলো হলো গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ, নক্ষত্রবাড়ি রিসোর্ট অ্যান্ড কনফারেন্স সেন্টার, শায়রা গার্ডেন হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দি কক্স টু ডে, প্রাসাদ প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, নাজিমগড় রিসোর্ট, ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট ও রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা।

এছাড়া বিকাশের এই অফারের সঙ্গে যুক্ত রয়েছে ট্যুর অপারেটর ট্রাভেল জু বাংলাদেশ, এওট্রেক ট্যুরিজম লিমিটেড, ইটস হলিডেজ লিমিটেড, বাংলাদেশ পর্যটন করপোরেশন, ইউএস-বাংলা এয়ারলাইনস, রিজেন্ট এয়ারওয়েজ ও নন্দন পার্ক।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেলের মাধ্যমে হোটেল ভাড়া, বিমান টিকিট ও ট্যুর প্যাকেজের খরচ পরিশোধ করে এই সুযোগ পাওয়া যাবে। তবে ভিন্ন ভিন্ন হোটেল ও রিসোর্টের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন শর্ত।

বিকাশের অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট ও ফেসবুক পেজে।