ভালোবাসা দিবসে রিজেন্সিতে ‘রুফটপ রঁদেভু’

PICবিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে থাকছে নানান আয়োজন। অভিজাত হোটেলটির ছাদবাগান রেস্তোরাঁ গ্রিল অন দ্য স্কাইলাইনে থাকছে রুফটপ রঁদেভু। আগামী ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে এই আয়োজন।

রুফটপ রঁদেভুতে রাতের বুফে খাবারের পাশাপাশি অতিথিরা উপভোগ করতে পারবেন মিনি কনসার্ট। আরও থাকবেন একজন বেহালাবাদক। প্রত্যেক অতিথির টেবিলে গিয়ে সংগীত পরিবেশন করবেন তিনি।

এই আয়োজনে অতিথিদের জন্য থাকবে ভ্যালেন্টাইনস পানীয় আর টেবিলে ফুল ও চকোলেট। এছাড়া উপহার হিসেবে ছবি তুলে সেটি ফ্রেমে বাঁধাই করে দেওয়া হবে। এসব কিছুর জন্য লাগবে মাত্র ১০ হাজার টাকা।

ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিয়স রেস্টুরেন্টে ভালোবাসা দিবসে দুপুরের বুফে খাবার জনপ্রতি ৩৪৯০ টাকা আর রাতের বুফে খাবার ৩৯৯০ টাকা। সন্ধ্যায় থাকবে মন জুড়ানো বাঁশি। এই রেস্তোরাঁয় একটি প্যাকেজ কিনলে একটি ফ্রি পাওয়ার সুবিধাও আছে। তবে কিছু বাছাইকৃত ব্যাংক কার্ডের জন্য তা প্রযোজ্য।

এদিকে দেশি-বিদেশি পর্যটকদের জন্য ভালোবাসা দিবসের বিশেষ রুম প্যাকেজ ১৪ হাজার টাকা নির্ধারণ করেছে ঢাকা রিজেন্সি। এর সঙ্গে থাকছে সকালের বুফে খাবার ও রাতের বুফে খাবার।