বুকের ওপর দিয়ে গেলো গাড়ি (ভিডিও)

তেঁতুলিয়া পরিবহনের বাসটিরাজধানীর মিরপুর থানার পশ্চিম শেওড়াপাড়া এলাকায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম নুরুল ইসলাম শান্ত (৩০)।

সোমবার (২৫ মার্চ) সকাল ৯টার দিকে তেঁতুলিয়া পরিবহনের একটি মিনিবাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। আরোহীর বুকের ওপর দিয়ে বাসটি চলে যায়। তাকে উদ্ধার করে মিরপুর ১০ নম্বর আল হেলাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেরত দিলে সেখান থেকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ঘটনার পর আমরা গুরুতর আহত অবস্থায় নুরুল ইসলাম শান্তকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগে রয়েছে।’

তিনি বলেন, ‘আমরা বাস ও বাসের চালক সাইফুল ইসলামকে আটক করেছি। তাকে থানা হাজতে রাখা হয়েছে।’ বাসটি আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বরের দিকে যাচ্ছিল।

তবে নিহত ব্যক্তির সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, রাজধানীর নর্দ্দা এলাকায় ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বাসচাপায় আবরার নিহত হন। যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত নামের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন। এ ঘটনায় আট দফা দাবি আদায়ের জন্য বুধবার (২০ মার্চ) সারাদেশে ক্লাস বর্জন ও সড়ক অবরোধ করে আন্দোলন করেন শিক্ষার্থীরা। পরে কর্তৃপক্ষে সঙ্গে কথা বলে তারা তাদের আন্দোলন স্থগিত করেন।