ইয়াবার মামলায় দুই পুলিশ সদস্য ফের রিমান্ডে

রিমান্ডরাজধানীর উত্তরা এলাকায় ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা ভাগ-বাঁটোয়ারার অভিযোগে দায়ের করা মামলায় দুই পুলিশ সদস্যের আবারও একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। যাদের রিমান্ড মঞ্জুর করা হয়েছে, তারা হলেন  রনি মোল্লা (কনস্টেবল) ও শরীফুল ইসলাম (কনস্টেবল)। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান এই আদেশ দেন। সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জালাল উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে, দুপুরে তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক পরিতোষ চন্দ্র মামলার সুষ্ঠু তদন্তে স্বার্থে ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্য আসামিদের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে রিমান্ডের আবেদন করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৫ সেপ্টেম্বর দক্ষিণ থানা এলাকার উত্তরা ১ নম্বর এপিবিএন উত্তরা, ঢাকার ১ নম্বর ব্যারাক ভবনের ৪র্থ তলায় পশ্চিম পাশে আসামিরা (পুলিশ) ইয়াবা ভাগবাটোয়ারার আলোচনার সময় পাঁচ পুলিশকে গ্রেফতার করে পুলিশ। এই সময় আসামি প্রশান্ত মণ্ডলের কাছ থেকে ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আসামি শরীফুল ইসলামের কাছ থেকে ইয়াবা বিক্রির ১৫ হাজার টাকা, রনি মোল্লার কাছ থেকে ১৮ হাজার ৫০০ টাকা, মাসুদ আহমেদ মিয়াজীও নায়েক জাহাঙ্গীর আলমের কাছ থেকে ১৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।