হাতিরঝিলে দুর্ঘটনার নাটক: স্ত্রী হত্যার দায় স্বীকার

রাজধানীর হাতিরঝিলে প্রাইভেটকার থেকে স্ত্রী ঝিলিক আলমের (২৩) লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় তার স্বামী সাকিব আলম মিশু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আদালতে।

রবিবার(১১ এপ্রিল)  ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলামের আদালতে দুই দফা রিমান্ড শেষে আসামি সাকিব আলমকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। এরপর আসামি স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর গত ৮ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান আসামির দুই দিনের রিমান্ড ও গত ৪ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী আসামি সাকিব আলম মিশুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, এই দম্পতির বাসা গুলশান ২ নম্বর সড়কের ৩৬ নম্বর রোডে। অভিযুক্ত স্বামী পুলিশকে জানান, গত শনিবার (৩ এপ্রিল) সকালে বাসা থেকে প্রাইভেটকারে স্বামী-স্ত্রী বের হন। হাতিরঝিল আমবাগান এলাকায় রাস্তায় আইল্যান্ডের ওপর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেলে স্বামী সাকিবুল আলম ডান হাতে সামান্য আঘাত পান এবং স্ত্রী ঝিলিক আলম (২৩) গুরুতর আহত হন। আহত অবস্থায় স্ত্রীকে ঢামেক হাসপাতাল নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ঝিলিকের স্বজনদের অভিযোগ মিশু স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক সাজিয়েছেন। পরে ঝিলিককে হত্যার অভিযোগ এনে গুলশান থানায় মামলা করেন তার মা তহমিনা হোসেন আসমা।

আরও পড়ুন-

বাসায় ‘নিহত’ স্ত্রীর লাশ নিয়ে রাজপথে এসে দুর্ঘটনার নাটক স্বামীর!

হাতিরঝিলে প্রাইভেটকারে স্ত্রীর মৃত্যু, স্বামী পুলিশ হেফাজতে