আগের শর্তেই পরীমণিসহ তিন জনের জামিন

বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আগের শর্তেই জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণিসহ তিন জন। আদালত পরিবর্তন হওয়ায় নতুন করে আবারও জামিন নিতে হলো তাদের। মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. রবিউল আলম তাদের জামিন মঞ্জুর করেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, বর্তমানে তিনি স্থায়ীভাবে জামিনে আছেন। কিন্তু আদালত পরিবর্তন হওয়ায় একটা নিয়ম আছে। সেটা হচ্ছে- এই আদালতে এসেও তাকে জামিন নিতে হবে। তাই আবার নতুন করে জামিন নিতে হচ্ছে।

জামিন আবেদনে তিনি বলেন, আমরা আগে জামিন পেয়ে কোনও শর্ত ভঙ্গ করিনি। আসামিরা জামিন পাওয়ার পর থেকে নিয়মিত আদালতের দেওয়া শর্তগুলো মেনে চলছেন। নিয়ম অনুযায়ী, আবারও আত্মসমর্পণ করে আপনার কাছে জামিনের আবেদন করছি।

এরপর বিচারক আদশে বলেন, পূর্বশর্ত অনুযায়ী আসামিদের জামিন দেওয়া হল। কিন্তু আমাদের স্যার যেহেতু ছুটিতে আছে তাই চার্জশিট গ্রহণের জন্য আগামী ১৫ নভেম্বর দিন ধার্য রয়েছে।

মামলাটিতে অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল নায়িকা পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরে গত ১০ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত মামলার চার্জশিট গ্রহণ করেন। এরপর আদালত মামলাটির পরবর্তী বিচার কাজের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।