আরও দুই মামলায় গ্রেফতার টিকটক রাজ

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে টিকটক অ্যাপ ব্যবহার করে প্রতারণা, নারীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন, ব্ল্যাকমেইল এবং অর্থ আত্মসাতের অভিযোগে টিকটক রাজ ওরফে রাকিবকে পৃথক দুই মামলায় গ্রেফতারের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালতে রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইন এবং পর্নোগ্রাফি আইনের পৃথক দুই মামলায় রাজকে গ্রেফতার দেখানোর আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা। আদালত আবেদন মঞ্জুর করেন।

বুধবার (১৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত মোহাম্মদপুর থানার আরেক মামলায় রাজকে কারাগারে পাঠিয়েছেন।

সোমবার (১৫ নভেম্বর)  রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে টিকটক রাজকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তার কাছ থেকে র‌্যাবের ইউনিফর্ম, প্রতারণায় কাজে ব্যবহৃত মোবাইল, সিম ও বাঁশি জব্দ করা হয়।

র‍্যাব জানায়, বিভিন্ন বাহিনীর পোশাক পরে টিকটক ভিডিও তৈরি করতো রাজ। নিজেকে সে ওইসব বাহিনীর সদস্য বলে দাবি করতো। ভুয়া পরিচয়ে বিভিন্ন নারীদের সঙ্গে সে  ঘনিষ্ঠতা গড়ে তুলতো। এরপর টাকা আত্মসাৎ করতো। এ ঘটনায় রাজের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় তিনটি পৃথক মামলা করেন র‌্যাব-২ এর নায়েব সুবেদার সামছুল আলম