তাহসান, মিথিলা ও ফারিয়ার বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। সম্প্রতি সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক ভুক্তভোগী গ্রাহক মামলাটি দায়ের করেন। শুক্রবার (১০ ডিসেম্বর) ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল, অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে মামলায়। আদালত থেকে একটি মামলার বিষয়ে আমাদের কাছে প্রতিবেদন আসে। সেই প্রতিবেদনের মাধ্যমে জানা গেছে, সাদ রহমান নামে এক ব্যক্তি আদালতে মামলাটি দায়ের করেছেন। এটি একটি প্রতারণার মামলা। এখন পর্যন্ত রাসেল এবং শামীমা নাসরিনকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় অভিযুক্ত বাকিদের বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এজাহার সূত্রে জানা গেছে, ৩ লাখ ১৮ হাজার টাকা আত্মসাৎ এবং আত্মসাতে সহযোগিতার অভিযোগে এই মামলাটি দায়ের করেছেন ইভ্যালির ভুক্তভোগী গ্রাহক সাদ স্যাম রহমান। গ্রাহকের লগ্নিকৃত অর্থ এবং অর্ডারকৃত মালামাল না পাওয়ায় এ মামলা দায়ের করা হয়।

প্রসঙ্গত, ইভ্যালির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান ও মিথিলা এবং প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে ছিলেন শবনম ফারিয়া।