জঙ্গিবাদে অর্থদাতারা চিহ্নিত: আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু‘জঙ্গি অর্থায়নে জড়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে চিহ্নিত করা হয়েছে। শিগগিরই তাদের নাম প্রকাশ করে ব্যবস্থা নেওয়া হবে। যারা ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে, উস্কানি দিতে চায়, তাদের বিরুদ্ধেও সতর্ক অবস্থানে আছে আইনশৃঙ্খলা বাহিনী।’ এমনটাই জানিয়েছেন, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।
রবিবার সকাল ১০টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
সভায় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আইনমন্ত্রী আনিসুল হক, পর্যটন ও বেসামরিক বিমান চলাচলমন্ত্রী রাশেদ খান মেনন, পুলিশের আইজি একেএম শহীদুল হক, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।
বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন, দেশে হত্যা-খুন অনেক কমেছে। সামনে জঙ্গি, সন্ত্রাসী ও মাদকপাচারকারীদের বিরুদ্ধে অভিযান আরও জোরদার হবে। তারা যাতে সহজে জামিনে বের হতে না পারে, সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বৈঠক চলে।

 

/জেইউ/এনএস/