সোনমের যে জামাগুলো আপনার চাই!

সোনম কাপুর-১

‘শরীর দেখিয়ে আবেদনময়ী হওয়ার প্রয়োজন নেই। পোশাক পরেও নিজের সৌন্দর্য প্রকাশ করা যায়’ একটি ফ্যাশন শোতে এভাবেই নিজেকে চেনালেন এই সময়ের জনপ্রিয় বলিউড নায়িকা সোনম কাপুর। তার ফ্যাশন জ্ঞান সর্বজনবিদিত। আর শোনা গেছে তার সংগ্রহে আছে এমন সব পোশাক, যা নাকি যে কেউ চুরি করতে চাইবে। চলুন দেখা যাক, জামাগুলো কেমন।

১.লরিয়েল প্যারিস ফেমিনা উইমেন’স এ্যাওয়ার্ড প্রেস কনফারেন্স অনুষ্ঠানে একটি সাদা প্রিন্টেড শাড়ি-লেহেঙ্গার সঙ্গে শার্ট-ব্লাউজ পরেন সোনম।

সোনম কাপুর-২

২.শুধু ঐতিহ্যবাহী বা গাউন নয়, ফ্রকেও দারুণ মানায় সোনমকে। ‘বেওকুফিয়া’ ছবির প্রমোশনে এই ডিওর ফ্রক পরেন সোনম। এই পোশাকে তাকে রাণীর মতো দেখাচ্ছিল বলেই মত সবার। 

সোনম কাপুর-৩

৩.সোনম কাপুর তার মেজাজ-মর্জি ও ব্যক্তিত্বের সঙ্গে মিল রেখেই পোশাক নির্বাচন করেন। ২০১৩ সালে লরিয়েল সানসেট কান কালেকশন অনুষ্ঠানে মেটালিক প্রিন্টেড পোশাকটি পরেন। যার দুটি পকেটও আছে। এই ‘সাওয়ারিয়া’র অভিনেত্রী নিজেকে আকর্ষণীয় করেন তার স্টাইল ও আত্মবিশ্বাসে।

সোনম কাপুর-৪

৪. সোনম কাপুর ভালভাবেই জানে প্রতিটি ইভেন্টে নিজেকে কিভাবে আকর্ষণীয় করতে হয়। ২০১৪ সালে এফআইসিসিআই ফার্মস-এর এক অনুষ্ঠানে ধুতি প্যান্টের সঙ্গে পরেন এলিজাবেথিয়ান এ জ্যাকেট।

সোনম কাপুর-৫

৫.২০১৪ সালে কান চলচ্চিত্র উৎসবে দেখা গেছে এক অন্য সোনমকে। পরেছেন শাড়ি, কিন্তু একটু অন্য কায়দায়। ডিজাইনার অনামিকা খান্নার শাড়িটির কথাও ভক্তরা মনে রাখবে অনেকদিন।

সোনম কাপুর-৬

৬. ২০১১ সালে কান চলচ্চিত্র উৎসবে সোনম পরেন জ্যঁ পল গোলতেয়ারের তৈরি সাদা গাউন। সোনমকে অপূর্ব লাগছিল স্বচ্ছ সাদা এই স্টাইলিশ গাউনে। পুরো উৎসবে সবাই নাকি আড়চোখে সোনমকেই দেখছিল।

সোনম কাপুর-৭

৭.ফ্রান্সে ২০১৫ সালে কানস্ ফিল্মস্ ফেস্টিভেলে সোনম পরেছেন নীল রালফ এবং রাসো গাউন। রেড কার্পেটে যখন হাঁটছিলেন, নিজের উপস্থিতি বুঝিয়ে দিয়েছিলেন ভালো করেই।

/এফএএন/