কন্টিনেন্টাল খাবারের স্বাদ ক্যাফে মিমোয়ারে

ভিন্ন স্বাদ এবং ভালো মানের খাবার নিয়ে উত্তরা ১২ নম্বর সেক্টরে বেশ কিছুদিন ধরেই চলছে কন্টিনেন্টাল রেস্টুরেন্ট ‘ক্যাফে মিমোয়ার’। ৫ ভোজনরসিক বন্ধুর দীর্ঘদিনের স্বপ্ন ছিল মুখরোচক খাবারের রেস্টুরেন্ট দেওয়ার। ক্রেতার চাহিদার কথা চিন্তা করে সাজানো হয়েছে রেস্টুরেন্টটি।

মিমোয়ার

ক্যাফেতে ঢুকলেই প্রথমে নজর কাড়ে সিলিং-এ ঝুলানো লাইটগুলো। দরজা বরাবর দেয়ালে স্মৃতি হিসেবে লাগানো আছে নিয়মিত কাস্টমারদের ছবি। ঠিক তার পাশেই আছে জুসবার এবং ভেতরে কিচেন। কিচেনটাও বেশ পরিষ্কার। ক্যাফেতে প্রবেশের পর সবার প্রথমেই আপনাকে স্বাগত জানাতে হাজির হবে এক শট ব্লু-মুন চিলার। ঠাণ্ডা এই ড্রিঙ্কস মুহূর্তের মধ্যেই আপনাকে রিফ্রেশ করে দেবে। এখানে বসার জায়গাতেও পাবেন ভিন্নতার ছোঁয়া। প্রতি পাশেই বসার স্থান সাজানো হয়েছে ভিন্ন ভিন্ন ডিজাইনে।  

ক্যাফে মিমোয়ার

খাবার আয়োজনে স্যুপ, সালাদের পাশাপাশি রয়েছে কয়েক রকম পাস্তা। এর মধ্যে সি-ফুড পাস্তা বেশ চমৎকার। স্কুইড ও প্রনের সাথে স্পাইসি স্বাদ দারুণ এবং ফ্রেশ। সব পাস্তায়ই ব্যবহার করা হয় অলিভ অয়েল। এছাড়াও আছে স্টাফ চিকেন। চিকেন ব্রেস্ট এর পকেটে চিকেন কিমা, বিভিন্ন ভেজিটেবল, ক্যাপসিকাম,ক্যারোট স্টাফ করে গ্রিল করা হয়। তারপর মাশরুম সস দিয়ে ম্যাশ পটেটো অথবা ফ্রাইড রাইস দিয়ে পরিবেশনা করা হয়। সালাদের মধ্যে সিজার সালাদ অন্যতম। এতে ব্যবহার করা হয় স্পাইস বার্গ, গ্রিল চিকেন, সিজার ড্রেসিং এবং ব্রেড ক্রটলস। বলতে গেলে সালাদটি শেফ স্পেশাল।

মিমোয়ার

বন্ধু অথবা প্রিয়জনকে নিয়ে সময় কাটানোর চমৎকার জায়গা এটি। সময় বের করে তাই ঘুরে আসতে পারেন ক্যাফে মিমোয়ারে।

 

/এনএ/