বনশ্রীতে রেড বিউটি স্যালনের তৃতীয় শাখার উদ্বোধন

 

 

কেক কেটে উদ্বোধন করেন অতিথিরা

সৌন্দর্য্য সেবায় বিগত ৮ বছরের সফল ধারাবাহিকতায় ২ অক্টোবর বিকেল ৫ টায় রেড বিউটি স্যালন বনশ্রীতে তার ৩য় শাখার যাত্রা শুরু করলো। এ উপলক্ষে প্রীতি সম্মেলনের আয়োজন করা হয়।বনশ্রীতে অবস্থিত আকন প্লাজার ৩য় তলায় রেডের সদ্য উদ্বোধন হওয়া শাখায় সবাই সমবেত হন।

উদ্বোধনি আয়োজনে অভিনেত্রী নিপুন, সোহানা সাবা, গায়ক তপু, মডেল নন্দিনী, লিমি, আইরিন আফরোজ, ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, লিপি খন্দকার, গুলশান নাসরিন চৌধুরী, রায়না মাহমুদ, কাজী সায়েদ আহমেদ, সৈয়দ জাহিদ ইকবাল, রাকিব, সেলিম রাজ, রেডের চেয়ারম্যান নিয়াজ মোরশেদ সহ দেশের স্বনামধন্য সৌন্দর্য্য বিশেষজ্ঞ, আলোকচিত্রী, গায়ক, করপোরেট ব্যক্তিত্ব, অভিনয়শিল্পী, পরিচালক,  পেইন্টার, ফ্যাশন ডিজাইনাররা উপস্থিত ছিলেন।

জেন্টস কর্নার

 

 রেড বিউটি স্যালনের প্রধান নির্বাহী আফরোজা পারভীন বলেন, নারী এবং পুরুষের স্বকীয় সৌন্দর্যের নিরন্তর পূজারি “রেড বিউটি স্যালনে” রয়েছে রূপচর্চার যাবতীয় উপকরণ। থাকছে স্যালন ও মেকওভার উভয় ধরনের কমপ্লিট সার্ভিস। দক্ষ ও যত্নশীল হাতে নারী এবং পুরুষ-এর সৌন্দর্যে বাড়তি আভা যুক্ত করাটা আমাদের কাছে উপাসনার মতো। জীবন স্মৃতির অন্যতম সেরা সঞ্চয় বিয়ে। এই শাখায় আমি নিজে বর-কনেদের  ব্রাইডাল মেকওভার করাতে চাই।

তিনি আরো বলেন, এই প্রথম বনশ্রীর এই শাখায় ছেলেদেরও রূপচর্চার আলাদা ব্যবস্থা থাকছে।

রেড বিউটি স্যালন

/এফএএন/