নিত্যপণ্যে ৩০ শতাংশ ছাড়!

GG_slider_new



দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম তৃতীয় ও শেষবারের মতো দেশের ২০টি জেলায় একসঙ্গে নিয়ে এলো বাজারের সেরা দামে নিত্যপণ্য কেনার সুবর্ণ সুযোগ।

২৭ থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইনের প্রথম তিনদিন থাকবে পুষ্টির সৌজন্যে ‘গ্রোসারি মহোৎসব’। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী, বরিশাল, যশোর, ময়মনসিংহ, কুষ্টিয়া, দিনাজপুর, ফেনীসহ মোট ২০ টি জেলার দারাজের নিজস্ব হাব থেকে সারা দেশের মানুষের দরজায় পৌঁছে দেওয়া হবে নিত্যপণ্য। সঙ্গে থাকবে ফ্রি-ডেলিভারি এবং বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক। এই ইভেন্টের অনলাইন পার্টনার হিসেবে থাকছে রূপচাঁদা।

এই তিন দিন দারাজ ডট কমে পাওয়া যাবে মাত্র ৯৮ টাকায় পুষ্টির ১ লিটার সয়াবিন তেল, ৭০ টাকায় এক কেজি মিনিকেট চাল, ১৫৯ টাকায় ১ কেজি বাসমতি চাল, ১১৯ টাকায় এক কেজি রসুন ও ৯৫ টাকায় এক কেজি আদা।

আরও থাকবে মাত্র ৩৩ টাকায়  এক কেজি ইফাদ লবণ, ১০৯ টাকায় ৮ প্যাকেট চপস্টিক ইনস্ট্যান্ট নুডলস। মাত্র ৩০ টাকায় রয়েছে ইফাদের এক কেজি আটা। এছাড়াও চা, দুধ, চিনি, ময়দা, মসলাসহ আরও অনেক নিত্য প্রয়োজনীয় পণ্য থাকছে এই গ্রোসারি মহোৎসবে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোস্তাহিদুল হক বলেন-‘বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ই-কমার্সকে ছড়িয়ে দেওয়ার প্রথম ধাপে আমরা সফল হয়েছি। আমাদের এই ‘গ্রোসারি মহোৎসব’ তারই প্রমাণ। আমরা আগামী দিনগুলোতেও অনলাইনে নিত্যপণ্য কেনার সুযোগ দেওয়ার এমন নানা পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্সের প্রসার বাড়িয়ে চলবো।’