চলছে জাতীয় ফার্নিচার মেলা

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ১৭ অক্টোবর থেকে শুরু হলো ১৪ তম জাতীয় ফার্নিচার মেলা। পাঁচ দিনব্যাপী এই আয়োজনে অংশ নিয়েছে দেশের ২৯টি ফার্নিচার উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান। ‘আমার দেশ আমার আশা, দেশীয় ফার্নিচারে সাজাবো বাসা’- প্রতিপাদ্য সামনে রেখে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট মো. শফিউল আলম।

চলছে ফার্নিচার মেলা

মেলা উপলক্ষে হাতিল, পারটেক্স, ওমেগা, ব্রাদার্স, নাভানা, বেঙ্গল, উড আর্ট, হাইটেক, আখতারসহ প্রায় সব অংশগ্রহণকারী ফার্নিচারের স্টলগুলোতেই চলছে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। আগত ক্রেতারা সব ফার্নিচারেই এই মূল্যছাড় সুবিধা পাবেন বলেই জানিয়েছে প্রতিষ্ঠানগুলো।

সর্বনিম্ন ২ হাজার টাকা থেকে শুরু হয়েছে ফার্নিচার মূল্য। চেয়ার, টেবিল থেকে শুরু করে বিভিন্ন আকারের বিছানা, সোফাসেটসহ নানা ধরনের ফার্নিচার দেখা গেছে স্টলগুলোতে।

002

মেলার প্রথমদিন শিশুদের জন্য আয়োজন করা হয়েছিল চিত্রাংকন প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশ নিয়েছে প্রায় শতাধিক শিশু। এদের মধ্যে থেকে বিজয়ী ৭ শিশু পাবে পুরস্কার ও সার্টিফিকেট। তবে এই চিত্রাংকন প্রতিযোগিতার ফল মেলার শেষদিন বিকালে জানানো হবে বলেই জানিয়েছেন আয়োজকরা।  

শিশুদের জন্য আয়োজন করা হয়েছিল চিত্রাংকন প্রতিযোগিতা

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত কোনো প্রবেশমূল্য ছাড়াই আয়োজনটি দেখে আসতে পারবেন আগ্রহীরা। ডিজাইন অ্যান্ড টেকনোলজি সেন্টার এবং বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি আয়োজিত এই মেলা চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত