চোখ ধাঁধানো ঐশ্বরিয়া

বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী তিনি। এই বিশেষণটা খুব একটা অযৌক্তিক কি তার জন্য?নভেম্বরের ১ তারিখে ৪৪ বছর বয়সে পা রাখলেন বলিউড কুইন ঐশ্বরিয়া রাই। হলিউডেও তার রূপ ও গুণের ভক্ত অনেক। ঐশ্বরিয়ার জন্মদিন উপলক্ষে তার কিছু চোখ ধাঁধানো ফ্যাশন নিয়ে এই আয়োজন।

এ বছরের কান উৎসবে ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাই

9Aishwarya-Rai-bachchan-Cannes-2017 6
চলতি বছরের  কান ফিল্ম ফেস্টিভ্যালে ঐশ্বরিয়া ছিলেন সবার আলোচনায়। মাইকেল সিনকোর ডিজাইন করা আইস ব্লু  সিনডারেলা গাউনে তাকে যেন রূপকথার রাজকুমারীর মতোই লাগছিলো। সিলভারের পাতা এমব্রয়ডারি করা ছিল তার গাউনে।

এ বছরের কান উৎসবে ঐশ্বরিয়া
এবারের কান উৎসবে অ্যাশকে লাল গাউনেও দেখা গেছে। গাউনটির ডিজাইনার ছিলেন রাফপ রুশো।

ঐশ্বরিয়া রাই

২০১৫ সালের কান উৎসবে ঝড় তুলেছিলেন ঐশ্বরিয়া। সাদা, মেরুন, মেভ অর্থাৎ  হালকা পার্পল কালার, এমারেল্ড গ্রিন, সব পোশাকেই তাকে অনবদ্য লেগেছে।

aish-2015-1

main5

aish-2015-3২০১৪ সালে রবার্তো ক্যাভেলির গোল্ডেন অব সোল্ডার গাউনেও অ্যাশ সবার নজর কেড়েছেন। ২০১৩ এর বিভিন্ন ফেস্টিভ্যালে গাউনের পাশাপাশি সব্যসাচির ডিজাইন করা কালো ও সোনালি কাজ করা শাড়ি পরেছিলেন ঐশ্বরিয়া। তরুণ ডিজাইনার থাহিলানির ডিজাইন করা গোল্ডেন শাড়িতে রাজকীয় লুকে তিনি নজর কেড়েছেন সবার।

aish-2013-1




গত বছর একটি অনুষ্ঠানে আবু জানি সন্দীপ খোসলার  ডিজাইন করা সাদা সালোয়ার কামিজের সঙ্গে স্বর্ণের জুয়েলারি ওসিলভারের কোলাপুরিতে ছিলেন দারুণ।

1Aishwarya Rai bachchan abu sandeep diwali

মনিষ মালহোত্রার ৫০ তম জন্মদিনে তাকে দেখা গেছে গোল্ড এব্রয়ডারি করা লম্বা কুর্তা ও সিল্ক লেহেঙ্গা স্কার্টে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আনজু মোদির ডিজাইন করা নীল এমব্রয়ডারির জ্যাকেট ও লেহেঙ্গা স্কার্ট পরেছিলেন এই বলিউড তারকা।  

3Aishwarya Rai Bachchan Manish Malhotra Manish Malhotra Birthday Bash_0

aish-2012-2



এবারের কান ফেস্টিভ্যালে ঐশ্বরিয়ার আরেকটি পোশাকের কথা বলতেই হয়। সবুজ ম্যাক্সি ড্রেসে আবেদনময়ী ছিলেন তিনি। কালোর প্রতিও ঐশ্বরিয়ার ঝোঁক কম ছিল না এ বছর। অনামিকা খান্নার ফ্লোরাল আনারকলিতে তাকে দারুণ লেগেছে।

7aishwaryaraibachchan-anjumodi-dadasahebphalkeawards-002

ভোগ বিউটি অ্যাওয়ার্ডসে খোলামেলা কালো গাউন, লাল লিপস্টিকে অ্যাশ সবার হৃদয় কেড়েছেন।

aish-2015-4
এছাড়া ভোগ ওমেন অব দ্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ফয়েজ জরিওয়ালার কালো ফিদার গাউন পরে আসেন ঐশ্বরিয়া।

Aishwdarya-Rai

তথ্যসূত্র: হারপার বাজার,নিউজ এনটিন, পিংক ভিলা, বলিউড লাইফ ডটকম