শীত পোশাকে নতুনত্ব

শীতের দারুণ সব পোশাক নিয়ে অনলাইনসহ দেশের সবকটি আউটলেট সাজিয়েছে পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ। এবারের আয়োজনে নারীদের জন্য রানওয়ে রোডট্রিপ থিমে এবং পুরুষদের জন্য ন্যাটিভ ওয়াইল্ড থিমে রঙিনসব পোশাক থাকছে।

Le Reve Winter Female 7

লা রিভ এর ডিরেক্টর, ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস জানান, উইন্টার ২০১৭ কালেকশনে উজ্জ্বল সব রংয়ের ব্যবহার করা হয়েছে। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে রেয়ন, মোডাল, তুলা, তুলা মিশ্রণ এবং ড্র-ফিট কাপড়।

Le Reve Winter Female 14

পোশাকে যোগ করা হয়েছে হাতের কাজ, কারচুপি, এমব্রয়ডারি, থ্রিডি প্রিন্ট এর বিভিন্ন কারুকার্য। নকশায় বাড়তি মাত্রা যোগ করতে প্রাধান্য দেয়া হয়েছে ফ্লোরাল প্রিন্ট, স্যোয়ালো বার্ডস প্রিন্ট, প্ল্যাইডস, চিকস, পলকা ডট এবং পেইজলি।

Le Reve Winter Male 30

ছেলেদের জন্য থাকছে ডেনিম হুডি, নিটেড ব্লেজার, জগার, ট্র্যাক প্যান্টসহ শার্ট, সোয়েট শার্ট,  জ্যাকেট,  ক্যাজুয়াল ব্লেজার, লাইট ওয়েট সোয়েটার, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট, চিনোস, ডেনিম, কার্গো, বারমুডা, শর্টস ইত্যাদি। পোশাকে ভিন্নতা আনতে নেক লাইনের পাশাপাশি ব্যবহার করা হয়েছে টার্টল নেক, ম্যান্ডারিন কলার, বেস বল কলার, ওদি ইত্যাদি।

Le Reve Winter Male 6

মেয়েদের পোশাকে প্রাধান্য পেয়েছে নিটেড শার্ট, সোয়েটার, শ্র্যাগ, লিনেন জ্যাকেট, ক্যাপ, পঞ্চোসহ ভিন্নমাত্রার নিয়মিত আয়োজন শাল, সালোয়ার-কামিজ, লং কামিজ, টিউনিক ইত্যাদি।