নারায়ণগঞ্জে তারকার মেলা

ফ্যাশন হাউস ‘বিশ্বরঙ’ এর ২৩ বছরপূর্তি উপলক্ষে একঝাঁক তারকার দেখা মিলল নারায়ণগঞ্জে। ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে দুই দিনব্যাপী উৎসবের আয়োজন করেছেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী বিপ্লব সাহা। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, তানভীম সুইটি, বিজরী বরকত উল্লাহ, নাদিয়া আহমেদ, কাজী নওশাবা, মডেল তারকা মৌটুসী বিশ্বাস এবং কন্ঠশিল্পী কণা।

বিশ্বরঙ- এর বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটেন তারকারা
অনুষ্ঠানের শুরুতেই বিশ্বরঙ সম্পর্কে নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতা ও অনুভূতির কথা তুলে ধরেন  তারকা অতিথিরা। বিশ্বরঙ একদিন সারা বিশ্বে আমাদের সংস্কৃতিকে ছড়িয়ে দেবে- এমনটাই প্রত্যাশা করেন তারকারা।
বিশ্বরঙ- এর স্বত্বাধিকারী বিপ্লব সাহা জানান, ১৯৯৪ সালের ২০ ডিসেম্বর নগরীর চাষাঢ়ায় একটি মার্কেটে মাত্র একশ বর্গফুট আকারের দোকানে ফ্যাশন হাউস রঙ এর যাত্রা শুরু হয়। নানা চড়াই-উৎরায় পেরিয়ে রঙ আজ বিশ্বরঙে পরিণত হয়েছে।

বেলুন উড়াচ্ছেন তারকারা
অতিথিরা বেলুন উড়িয়ে ও কেক কাটার মধ্য দিয়ে বিশ্বরঙ এর ২৩ বছরের যাত্রাকে স্বাগত জানান।
বর্ষপূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জ থেকে বিশ্বরঙ এর নতুন মডেল খুঁজে বের করার প্রয়াস নিয়ে ‘ইচ্ছে পূরণ’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। দুই দিনব্যাপী উৎসবে যেকোনও বয়সের যে কেউ নাম রেজিস্ট্রেশনের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ফটোশুটের পর তাদের মধ্য থেকে বাছাই করে নতুন মডেল নির্বাচন করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।