কক্সবাজারে পর্যটন এগিয়ে নিতে নতুন রিসোর্ট

received_1978409075757326বিশ্বের দীর্ঘতম প্রাকৃতির সমুদ্র সৈকতের শহর কক্সবাজারে গড়ে উঠছে নতুন রিসোর্ট হোটেল। হোয়াইট স্যান্ড নামের এই রিসোর্টে থাকছে আন্তর্জাতিক মানের শপিংমল ও ২০ হাজার স্কয়ার ফিটের বাণিজ্যিক এলাকা। সম্প্রতি রাজধানীর গুলশান ক্লাবে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট' আয়োজিত 'হোয়াইট স্যান্ড নাইট' অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা, বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় হাই কমিশনার বলেন, কক্সবাজার সারা বিশ্বেও পরিচিত। আমার বিশ্বাস এই হোটেল ও শপিং মলে আন্তর্জাতিক মানের সুবিধা থাকবে। এটি বাংলাদেশের পর্যটন ক্ষেত্রকে আরও বেগবান করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি আরও বলেন,  এর ফলে বাংলাদেশের অর্থনৈতিক বৃদ্ধি ও অবস্থান উন্নয়ন হবে।

বিশেষ অতিথি হিসেবে বিশ্বসেরা অলরাউন্ডর সাকিব আল-হাসান বলেন, আশা করি এ যাত্রা সাফল্যের সঙ্গে চলবে। দীর্ঘ দিন ধরে চলবে।

হোয়াইট স্যান্ড রিসোর্ট লিঃ এর চেয়ারম্যানের মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ইন্ডিয়ান ইমপোটার্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজের প্রেসিডেন্ট আতুল কুমার, ময়মনসিংহ ১০ আসনের সংসদ সদস্য ফাহমি গুলন্দাজ প্রমুখ।