গরমে আরামের পোশাক

গ্রীষ্ম-বসন্তের বর্ণিল ও উজ্জ্বল বাহারি আয়োজন নিয়ে সেজেছে পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’ এর সকল আউটলেট। যেকোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও কর্মক্ষেত্রে এসব পোশাক ও অনুষঙ্গ আরামদায়ক এবং মানানসই। রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এই গ্রীষ্ম-বসন্ত সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক।
Le Reve 10
কর্মজীবী নারীদের জন্য কর্মক্ষেত্র ও অফিসশেষে অনুষ্ঠান কিংবা আয়োজনে অংশ নিতে মানানসই পোশাকের মধ্যে উল্লেখযোগ্য- টিউনিক, শার্ট, লং কামিজ, ব্লেজার ও ফরমাল ট্রাউজার, কিউলটস ও পালাজ্জো ইত্যাদি। সিলহোটি ও বাহারি নকশাখচিত ভিন্ন ভিন্ন ঘরানার হাতার এসব পোশাক কাজের দিনগুলিতে বাড়তি সৌন্দর্যের পাশাপাশি যেকোনো উৎসবে অংশগ্রহণে এনে দেবে বাড়তি আমেজ ও ভালো লাগা।
Le Reve 6
গ্রীষ্মের নান্দনিকতা ফুটিয়ে তুলতে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে উজ্জ্বল হলুদ, সজীব কমলা, মিষ্টি গোলাপি, উষ্ণ গেরুয়া, গাঢ় বেগুনি, ছাই ধূসরসহ অন্যান্য রং। আভিজাত্য এনে দিতে এসব পোশাকে হাতায় বৈচিত্র্যের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ফ্লাওয়েন্স, লেয়ার্ড ট্রাম্পেটস।
Le Reve 8
নারীদের এথনিক কালেকশনে শাড়ির সংগ্রহের সঙ্গে আরও রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য পোশাক। ছেলেদের জন্য রয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজারসহ আরও অনেক কিছু। পাবেন শিশুদের জন্যও গরমে পরার উপযোগী পোশাক।