জাপানি লাইফস্টাইল স্টোর যমুনা ফিউচার পার্কে

যাপিত জীবনে সাশ্রয়ী দামে ভালো পণ্য পৌঁছে দেওয়ার জন্য নিয়ে কাজ করছে জাপানের ফার্স্ট গ্রোয়িং ডিজাইনার স্টোর মিনিসো। ২০১৩ সালে টোকিওতে যাত্রা শুরু করলেও মিনিসোর বর্তমানে ৪১ টি দেশে তিন হাজারের বেশি স্টোর রয়েছে। বাংলাদেশে দ্রুত বাজার সম্প্রসারণের অংশ হিসেবে এবার যাত্রা শুরু করলো রাজধানীর যমুনা ফিউচার পার্কে। সুপরিচিত জাপানি লাইফস্টাইল ডিজাইনার ব্র্যান্ডটির এ স্টোরটিতে এলিভেশন ফ্র্যানচাইজি বিনিয়োগ করবে। গত ১৩ এপ্রিল মারিয়া নূরের উপস্থাপনায় আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে চালু হয় নতুন ফ্ল্যাগশিপটি। জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিং এর আওয়াজ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপরই ছিল রিবন কেটে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ও পরবর্তি ট্র্যাডিশন্যাল সাংস্কৃতিক আয়োজন।

miniso banglA desh jfp (5)

পুরো আয়োজন জুড়ে উপস্থিত ছিলেন মিনিসোর আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার অ্যালেন লিও, ফ্র্যানচাইজির  চেয়ারম্যান এবং এক্সট্যাসির উদ্যোক্তা তানজীম হক, ব্যবস্থাপনা পরিচালক তাহসিন হক, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ডিজাইনার আসমা হক, ক্রিকেটার সাব্বির রহমান, মোটিভেশনাল বক্তা সুলেমান সুখনসহ অনেকেই। তানজীম হক বলেন, ‘মিনিসোর মূল লক্ষ্য সাশ্রয়ী দামে উচ্চমানের জীবনযাপন করতে ভোক্তাদের সাহায্য করা। আমরা এই ফ্ল্যাগশীপ স্টোরটির সাহায্যে ক্রেতাদের সেই সেবা আরও কাছাকাছি থেকে দিতে পারবো বলে আশা করছি।’

miniso banglA desh jfp (10)
ক্রিয়েটিভ লাইফস্টাইল পণ্য, স্পোর্টস-ফিটনেস, গেজেটস, আইসিটি পণ্য, স্বাস্থ্য এবং  সৌন্দর্য, স্টেশনারি ও উপহার, খেলনাসহ বৈচিত্র্যপূর্ণ পণ্য পাওয়া যাবে মিনিসোতে। বিস্তারিত মিলবে মিনিসো বাংলাদেশের ফেসবুক পেইজেও।