ফ্যাশন হাউসের বর্ষপূর্তি উপলক্ষে ফ্যাশন শো

ফ্যাশন ব্র্যান্ড ‘সেইলর’ এর যাত্রা হয় ২০১৫ সালের ৩ এপ্রিল। অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ঢাকায় মোট ১০টি আউটলেট এখন সেইলরের। মিরপুর ২ এ নতুন ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধনের মধ্য দিয়ে সেইলর পালন করলো ৩য় বর্ষপূর্তি।

sailor anniversary (1)

বর্ষপূর্তির আড়ম্বরপূর্ণ আয়োজন হিসেবে আয়োজন করা হয় পৃথক দুটি ফ্যাশন শো। র‌্যাম্পে বিজনেস স্যুট, পার্টি কালেকশন, এথনিক, ট্রেডিশন্যাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। পঁচিশের অধিক দেশসেরা র‌্যাম্প মডেল পৃথক ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো।

sailor anniversary (9)

সেইলরের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে ঢাকার বাইরে কুমিল্লাতে ১১ তম স্টোরটির যাত্রা শুরু হয় সম্প্রতি। বর্ষপূর্তি এবং সেইলরের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রধান পরিচলন কর্মকর্তা (সিওও ) রেজাউল কবির জানান, সেইলর তারুণ্যের ফ্যাশন প্ল্যাটফর্ম। তাই তারুণ্যের জন্য সর্বশেষ ফ্যাশন ট্রেন্ড পোশাকের ক্যানভাসে তুলে ধরার কাজটাই করবে ব্র্যান্ডটি। সেইলর সবসময় ক্রেতাদের সর্বোচ্চ মানের  ভোক্তা অধিকার সেবা প্রদানে সচেষ্ট। পাশাপাশি সেইলর ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে তৈরি করছে বিশাল ফ্ল্যাগশিপ স্টোর।

sailor anniversary (3)

উল্লেখ্য, ঢাকাতে ধানমন্ডি, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, আদবর, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক ও পুলিশ প্লাজার বাইরে কুমিল্লাসহ ১১টি স্টোর এখন সেইলরের। পাশাপাশি নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুক অফিসশিয়াল পেইজে।