পাঁচতারকা হোটেলে সেহেরি ও ইফতারের আয়োজন

আসছে রমজান মাস। হোটেল লা মেরিডিয়ান ঢাকা রমজানের বিশেষ বুফে ইফতার ও ডিনারের আয়োজন করেছে। এ আয়োজনের অংশ হিসেবে রমজানের পুরো মাসজুড়ে থাকছে লাইভ ফুড স্টেশন। আগামী ১৭ মে থেকে ১৫ জুন পর্যন্ত (চাঁদ দেখার ওপর নির্ভরশীল) লা মেরিডিয়ান ঢাকার সিগনেচার রেস্টুরেন্ট- লেটেস্ট রেসিপি, ওলিয়া এবং ল্যাটিচুড ২৩- এ স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার পরিবেশন করা হবে। 

IMG_1965_Lamb Muchbush (Arabian)
লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে মাগরিবের সময় থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত বুফে ইফতার ও ডিনারের আয়োজন থাকবে। সেহরির জন্য থাকছে রাত সাড়ে ১২টা থেকে ফজর আজান পর্যন্ত ‘বুফে সেহের।’ এছাড়াও রমজানের বিশেষ ইফতার আয়োজনের সঙ্গে রেগুলার বুফের আয়োজনও থাকবে রেস্টুরেন্টটিতে।
লা মেরিডিয়ান ঢাকার ওলিয়া রেস্টুরেন্টে মাগরিবের পর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত লেভিস অ্যারাবিয়ান বুফে ইফতার ও ডিনারের আয়োজন থাকবে।
হোটেলটির ল্যাটিচুড ২৩ রেস্টুরেন্ট থেকে অতিথিরা চাইলে টেকঅ্যাওয়ে ইফতার বক্স নিয়ে নিতে পারবেন। হোটেলের লবিতে সুসজ্জিত একটি স্টল থাকবে যেখানে সুস্বাদু সব খাবার থাকবে এবং অতিথিরা এ স্টল থেকে খাবার কিনে নিতে পারবেন। বিকেল ৪টার পর থেকে এ স্টল থেকে খাবার কিনে নেওয়া যাবে।