ফ্যাশন হাউসের ৫ম বর্ষপূর্তিতে বিশেষ অফার

grameennnnnnnপঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লোতে চলছে বিভিন্ন অফার। পোশাক কিনেই ফ্রি পেতে পারেন এয়ার টিকেট। র‍্যাফেল ড্রতে প্রথম ১০ ক্রেতা পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, পরের পাঁচজন ক্রেতা পাবেন ঢাকা-সিলেট-ঢাকা এয়ার টিকেট।

এছাড়াও বিভিন্ন ছেলে ও মেয়েদের পোশাকে চলছে মূল্য ছাড়। অফার চলবে ২ই জুলাই থেকে ৮ই জুলাই পর্যন্ত।

জাপান তথা এশিয়ার শীর্ষ পোশাকের ব্র্যান্ড ইউনিক্লোয়ের বাংলাদেশি সামাজিক ব্যবসা ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে স্টোর উদ্বোধনের পঞ্চম বছর অতিক্রম করছে।  গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে যাত্রা শুরু করে স্বল্পমূল্যে আরামদায়ক পোশাক সরবারহের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে।

২০১০ সালের সেপ্টেম্বর মাসে গ্রামীণ হেলথ কেয়ার ট্রাস্টের সঙ্গে যৌথভাবে গ্রামীণ ইউনিক্লো প্রতিষ্ঠা হয়। ইউনিক্লো এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ফাস্ট রিটেইলিং এর উন্নত পোশাক উৎপাদন ব্যবস্থাপনা ব্যবহার করে উন্নত পোশাকের মাধ্যমে বাংলাদেশের  দারিদ্র্য,শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করাই মূল উদ্দেশ্য। প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণ নারীদের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে  ১ডলারে উন্নত মানের পোশাক সরবারহ করা হত।  গ্রামঞ্চলের পাশাপাশি সামাজিক ব্যবসায়  প্রসারের লক্ষ্যে ২০১২সালের  সালের জুন থেকে  ২০১৩ সালের এপ্রিল পর্যন্ত ঢাকা শহরে  ট্র্যাডিশনাল ব্যবসায় চ্যানেলে বিভিন্ন ভ্রাম্যমান পরিবহনের মাধ্যমে পোশাক বিক্রয় শুরু হয়।

২০১৩ জুলাই মাসে গ্রামীণ ইউনিক্লো এর সামাজিক ব্যবসায় এর প্রয়াস আরও ছড়িয়ে দিতে ঢাকায় প্রথম দুটি আউটলেট উদ্বোধন করা হয়। সেই থেকে গ্রামীণ ইউনিক্লো স্টোরের যাত্রা শুরু। বর্তমানে গ্রামীণ ইউনিক্লো এর ১৫টি আউটলেট রয়েছে।

এছাড়া বাংলাদেশের যে কোন প্রান্তে, যে কোনও সময়ে গ্রামীণ ইউনিক্লোর পোশাক ক্রেতাদের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চলতি বছর মার্চ থেকে চালু হয়েছে অনলাইন বিক্রয় কার্যক্রম।

গ্রামীণ ইউনিক্লো এর ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে বলেন,  আমরা প্রতিনিয়তই নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে বাংলাদেশি ক্রেতাদের জন্য বিভিন্ন ফাংশনাল ও আরামদায়ক ক্যাজুয়াল এবং ট্রেডিশনাল পোশাক ন্যায্য মূল্যে সরবারহ করে যাচ্ছি।