শেষ হলো বিচিত্র সংগ্রহের মেলা

Collectors` Exhibition-2 picture (1)রাজধানীর দৃক গ্যালারিতে স্বনামধন্য তিন সংগ্রাহকের হরেক রকম সংগ্রহ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল কালেক্টরস এক্সিবিশনের দ্বিতীয় প্রদর্শনী।

গতবার আশাতিতভাবে সাফল্য লাভের পর কালেক্টরস এক্সিবিশন-২ নামে দৃক গ্যালারিতে আবারও ডাকটিকেট (পোস্টাল স্ট্যাম্প), মুদ্রা  ও দিয়াশলাইয়ের বক্স সংগ্রহ নিয়ে পাঁচ দিনব্যাপী প্রদর্শনী শেষ হয় ২৫ মার্চ রাত ৮টায়।

এর আগে ২১ মার্চ সন্ধ্যায় নৃত্য শিল্পী ওয়ার্দা রিহাব, সঙ্গীত শিল্পী দেবলীনা সুর এবং অভিনয় শিল্পী ও মডেল মৌটুসী বিশ্বাসের উপস্থিতিতে প্রদর্শনীটির উদ্বোধন হয়।

প্রদর্শনীতে রবিউল ইসলামের সংগ্রহে থাকা বিশ্বের বিভিন্ন দেশের ব্যাংক নোট ও মুদ্রা, গোলাম আবেদের সংগ্রহে থাকা বিভিন্ন দেশের ডাকটিকেট এবং সাকিল হকের সংগ্রহে থাকা বিশ্বের সবচেয়ে ক্ষুদ্র দিয়াশলাই থেকে শুরু করে হরেক রকম দিয়াশলাই দেখে অভিভূত হন দর্শনার্থীরা।

এছাড়া বিশিষ্ট চিত্রশিল্পী মর্তুজা বশীরের শিল্পকর্ম দিয়ে সাকিল হকের নকশা করা নতুন দিয়াশলাই যা বাংলাদেশে এই প্রদর্শনীতেই উম্মেচন করা হলো।

প্রদর্শনীটির ইভেন্ট এবং পিআর পার্টনার ছিল এক্সট্রা পিআর এবং সার্বিক সহযোগিতায় ব্ল্যাক অ্যান্ড ওরেঞ্জ ও ঢাকা কমিউনিকেশন্স।