মোহাম্মদপুরে যাত্রা শুরু করলো ‘সারা’

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র তৃতীয় আউটলেটের উদ্বোধন হলো রাজধানীর মোহাম্মাদপুরের রিং রোডে (বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ)। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং চলচ্চিত্র অভিনেতা মামনুন হাসান ইমনসহ আরও অনেকেই।

Sara New showroom opening-1
অন্যান্য আউটলেটের মতো এই আউটলেটেও পাওয়া যাবে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো, জিন্স, পোলো টি শার্ট, পাঞ্জাবিসহ আরও অনেক কিছু। এছাড়াও থাকবে জ্যাকেট এবং শীতকালীন পোশাকের বিশেষ আয়োজন।
মিরপুর, বসুন্ধরা সিটি এবং মোহাম্মাদপুরে ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

sara shop visit, tisha
উল্লেখ্য, ‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে।  ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘সারা’ তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড। খুব শীঘ্রই ঢাকার উত্তরা এবং বারিধারা জে ব্লকে যাত্রা শুরু করবে সারা।