শ্যামলীতে জাপানি লাইফস্টাইল ব্র্যান্ডের নতুন আউটলেট

জাপানি লাইফস্টাইল ব্র্যান্ড মিনিসোর ১৩তম আউটলেট উদ্বোধন হয়েছে শ্যামলীর রিং রোডে। শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় এই আউটলেটটির উদ্বোধন করেন সংগীত শিল্পী তাহসান খান।

IMG_2496
জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিং-এর আওয়াজ দিয়ে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। পরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে আউটলেটটি। অনুষ্ঠান শেষ হয় তাহসান খানের ৩টি জনপ্রিয় গানের মাধ্যমে।
প্রতিষ্ঠানটির বাংলাদেশি পরিচালকদের মধ্যে শাহ আদীব চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মিনিসো একটি জাপানিজ ডিজাইনার ব্র্যান্ড। এখানে নানা রকম লাইফস্টাইল আইটেম রয়েছে। আমাদের প্রত্যাশা থাকবে আমরা যেন মানুষের মন জয় করতে পারি। আমাদের সকল পণ্য যেন মানুষের ঘরে ঘরে থাকে। ঢাকার ভেতর এবং বাইরে সব জায়গায় আমাদের আউটলেট ওপেন করার ইচ্ছা আছে।’

IMG_2422
ক্রিয়েটিভ লাইফস্টাইল পণ্য, স্পোর্টস-ফিটনেস, গেজেটস, আইসিটি পণ্য, স্বাস্থ্য এবং সৌন্দর্য, স্টেশনারি ও উপহার, খেলনাসহ বাহারি পণ্য রয়েছে মিনিসোতে। জাপানের ফাস্ট গ্রোয়িং ডিজাইনার এই স্টোরটি মূলত সাশ্রয়ী দামে ভালো মানের পণ্য ক্রেতার কাছে পোঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৭ সালে। ৯০টির বেশি দেশে প্রতিষ্ঠানটির ৪ হাজারের বেশি আউটলেট আছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বাংলাদেশী পরিচালক শাহ রায়ীদ চৌধুরী, চৌধুরী আসিফুজ্জামান, আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার ক্রস সাই প্রমুখ উপস্থিত ছিলেন।