গরমে উজ্জ্বল রঙের পোশাকের সমাহার

cats eye spring summer (2)স্প্রিং সামার মৌসুমটির জন্য মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়েই নতুন পোশাক এনেছে ক্যাটস আই। জীবনযাত্রায় সহজতা বাড়াতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এবারও।

এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, কলার ও স্ট্রাইপ বৈচিত্র্যের পলো ছাড়াও চিনোস ও ফরমাল প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা। আবার এরই বৈপরীত্যে থাকছে রাতের ফরমাল পোশাকে। কাপড়ের আরামের বিষয়কে প্রাধান্য দিয়ে আনা হয়েছে লিমিটেড এডিশনের শার্টও। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এর স্প্রিং সামার কালেকশনটি পুরোটাই তারুণ্য নির্ভর।

এবারের হাফ হাতা স্মার্ট ক্যাজুয়াল শার্টগুলোও বেশ আটসাট কাটের, যুতসই কলার প্যাটার্ন এবং বর্ণিল প্রিন্টে তৈরি। পলো শার্টেও নতুন ডিজাইন বেশ আরাম দিবে ব্যবহারে। তরুণীদের স্ট্রিট ফ্যাশনে দ্যুতি ছড়াবে সামার লং টপস গুলোও। পাশাপাশি প্রাণবন্ত ভাব ধরে রাখতে ক্যাটস আইয়ে থাকছে অফিস অ্যান্ড আফটার অফিস ব্যবহার উপযোগী আউটফিটও।

উল্লেখ্য, দাম আগের থেকে সাশ্রয়ী হলেও ফরমাল ও ক্যাজুয়াল পণ্য থাকছে উন্নত কাপড় এবং প্রিমিয়াম কোয়ালিটির। স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে নতুন পণ্য ক্রয়ে থাকবে ১০ ভাগ বাড়তি ছাড়ের সুযোগও।