পূজার ঘোরাঘুরি হোক স্বাচ্ছন্দ্যে

আসছে দুর্গাপূজা। এ সময় শপিং মলে চলে পুরোদমে কেনাকাটা। এছাড়াও প্রিয়জনকে উপহার দেওয়া, বিভিন্ন মণ্ডপে দেবী দর্শন এবং পরিবার বা বন্ধুদের সাথে ঘোরাঘুরি তো আছেই।

1
পূজোয় এক মণ্ডপ থেকে অন্য মণ্ডপে যেতে কিংবা পুরান ঢাকায় ঘন্টার পর ঘন্টা ঘুরে বেড়াতে চাইলে ‘উবার রেন্টালস’ হতে পারে ভালো একটি অপশন। একটি গাড়ি বুক করে বেশ কয়েকটি জায়গায় যাওয়ার জন্য নিরাপদ, সাশ্রয়ী ও ঝামেলামুক্ত যাতায়াত মাধ্যম হলো উবার রেন্টালস। উবার রেন্টালস বুক করতে উবার অ্যাপের মেনুতে ‘রেন্টালস’-এ ক্লিক করে রাইড কনফার্ম করতে হবে। আপনি প্রয়োজন অনুযায়ী কয়েকটি গন্তব্য যুক্ত করা যাবে এবং প্রয়োজনে যেকোনো গন্তব্য বাদও দেওয়া যাবে। সর্বোচ্চ ১০ ঘন্টা পর্যন্ত একটি গাড়ি রাখা যাবে ।
পূজা উপলক্ষে কাছের মানুষ বা বন্ধুদের উপহার পাঠাতে ব্যবহার করতে পারেন ‘উবার কানেক্ট।’ যে ঠিকানায় আপনার পার্সেল পাঠাতে চান তা উবার অ্যাপের ‘হোয়ার টু’ বক্সে লিখুন এবং ‘মোটো ডেলিভারি’-তে ক্লিক করুন। উপহার পৌঁছে যাবে আপনার প্রিয়জনের কাছে।
চাইলে পরিবার বা বন্ধুদের সাথে ঘুরে আসতে পারেন ঢাকার বাইরে থেকেও। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে সাভার বা গাজীপুরে আছে অনেকগুলো রিসোর্ট। ‘উবার ইন্টারসিটি’ ব্যবহার করে ঘুরে আসতে পারেন নারায়ণগঞ্জ, সাভার কিংবা গাজীপুরে।