বনানীতে মন্টে কার্লো’র উইন্টার কার্নিভ্যাল


 মন্টে কার্লোর উদ্বোধনবনানীর ১১ নং রোডে শুরু হলো ফ্যাশন ব্র্যান্ড মন্টে কার্লো’র উইন্টার কার্নিভ্যাল। গত ২৩ ডিসেম্বর দুই মাসব্যাপী এ উইন্টার কার্নিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মন্টে কার্লোর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান দিপু। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান নুরুন্নাহার, ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রামাকান্ত, জাতীয় দলের সাবেক খেলোয়াড় আতাহার আলী খান, অভিনেতা ইমন, নীরব, সঙ্গীতশিল্পী রিজিয়া পারভীন। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে মন্টে কার্লোর শীতের পোশাক পরে ক্যাটওয়াক করেন মডেল হিরা, সুজানা, প্রিয়াংকা ও তানহা।
কার্নিভ্যালের উদ্বোধনী বক্তৃতায় মন্টে কার্লোর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান দিপু বলেন, ভারতীয় উপমহাদেশ বিশেষ করে বাংলাদেশে এখন চলছে শীতের মৌসুম। এই শীত থেকে রক্ষা পেতে এবং শীতকে উপভোগ্য করতেই বিশ্বখ্যাত শীতের পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান 'মন্টে কার্লো' শীতের পোশাকের বিশাল সম্ভার নিয়ে এই বিশেষ আয়োজন।

বিশ্বখ্যাত শীতের পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান মন্টে কার্লোর পোশাক কিনতে যারা বিদেশে যান তাদের এবং দেশের সাধারণ ক্রেতাদের কথা মাথায় রেখে মন্টে কার্লোকে বাংলাদেশে আনা হয়েছে। দুই মাসব্যাপী উইন্টার কার্নিভ্যালে পাবেন  নারী-পুরুষের জ্যাকেট, কোট, কার্ডিগান, সুয়েটার, পুলওভার, এক্সক্লুসিভ শাল, ট্র্যাকশুট ছাড়াও ছোটদের সব ধরনের পোশাক। এছাড়াও এই ব্যান্ডের গরমের সকল পোশাকের প্রদর্শনীও রয়েছে।

/এফএএন/