নববর্ষ উপলক্ষে ই-কমার্স প্ল্যাটফর্মে ছাড়

বাংলা নববর্ষ উপলক্ষে ই-কর্মাস প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকমের সকল পণ্যে ১০ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। গত ১ এপ্রিল থেকে শুরু হওয়া অফারটি চলবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত। লিভহেলদিবিডি ডটকম আমদারিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের সিস্টার কর্নসান।

টি আর ট্রেড এবং লিভহেলদিবিডি ডটকমের সিইও মো. ইকবাল হোসেন ভুঁইয়া বলেন, 'বাংলা নতুন বছর উপলক্ষে আমাদের সব পণ্য ১০% ছাড় ঘোষণা করা হয়েছে। তবে ছাড়টি শুধু আমাদের ই-কর্মাস প্ল্যাটফর্মের জন্য। অন্যান্য সুপারশপে থাকা পণ্যগুলোর রেগুলার দামেই পাওয়া যাবে।' 

উল্লেখ্য, লিভহেলদিবিডি ডটকমে পাওয়া যাচ্ছে কেনিয়ার জনপ্রিয় কোম্পানি উইশ কেনিয়া লিমিটেডের পণ্য নাটিশ ফিল্ড ব্র্যান্ডের ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া অয়েল ও কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের প্রায় ৪৫ ধরনের প্রিমিয়াম চা। এছাড়াও পাওয়া যাচ্ছে ক্লিন ইটিং হিমালয়ান পিংক ফাইন সল্ট, ইতালিয়ান নাম্বার ওয়ান ব্র্যান্ড বাসো এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, ব্র্যাগ অ্যাপেল সিডার ভিনেগার উইথ দ্য মাদার, ডা. ব্রাউনারস কোকোনাট ভিনেগার উইথ দ্য মাদার ও ডা. ব্রাউনারস এমসিটি ভেজিটেবিল কোকোনাট ওয়েল। অর্গানিক এসব পণ্য দেশের বাজারে নিয়ে এসেছে আমদারিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড।