একরঙা পোশাকে জমকালো ওড়না, দেখে নিন ৫ স্টাইল

পার্টিতে জমকালো সাজে সাজতে চাইছেন, কিন্তু গরম ও অস্বস্তি নিয়ে দুশ্চিন্তা কাজ করছে। কী করবেন? সাধারণ সাজেই অসাধারণ হয়ে উঠতে পোশাক বেছে নিন একটু বুদ্ধি করে। একরঙা একটি কামিজে জমকালো লুক আনতে সঙ্গে নেওয়া ওড়নাটি হতে পারে একটু ভারি কাজের। পোশাকের গলা ও হাতে সামান্য কাজ থাকলেও ওড়না কারুকাজে পরিপূর্ণ থাকলে বেশ উৎসবের আমেজ চলে আসবে সাজে। দেখে নিন সিম্পল পোশাকে জমকালো ভাব আনতে কেমন ওড়না নেবেন।

 

বেনারসি ওড়না

 

বেনারসি ওড়না
শাড়ি হিসেবে বেশি ব্যবহৃত হলেও সোনালি সুতায় কাজ করা বেনারসির পোশাক বেশ জনপ্রিয় এখন। একরঙা পোশাকের সঙ্গে জমকালো বেনারসি ওড়নায় সাজতে পারেন। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে বা একেবারে কন্ট্রাস্ট রঙ বেছে নিলেও চমৎকার দেখাবে।

 

হ্যান্ড পেইন্টের ওড়না

হ্যান্ড পেইন্টের ওড়না
সাদা পোশাকের সঙ্গে নীল হ্যান্ড পেইন্টের কাজ করা একটি ওড়না বেছে নিতে পারেন। ওড়নাজুড়ে ফুটে থাকা বড় বড় ফুল সাধারণ পোশাককে করে তুলবে জমকালো।   

 

সুতার কাজ করা ওড়না

সুতার কাজ করা ওড়না
ফুলকারি বা সুতার ভারি কাজ করা ওড়না সিম্পল পোশাকে নিয়ে আসবে ভিন্ন মাত্রা। মাল্টি রঙের সুতা দিয়ে কাজ করা ওড়না বেছে নিতে পারেন হালকা রঙের পোশাকের সঙ্গে।

 

কলমকারি ওড়না  

কলমকারি ওড়না
পোশাকের সৌন্দর্য বাড়াতে একটি কলমকারির ওড়না যথেষ্ট।

 

টাইডাই ওড়না

 

টাইডাই ওড়না
একরঙা পোশাকের সঙ্গে একবারে ভিন্ন রঙের টাইডাই ওড়না পরতে পারেন। সাদা বা কালো পোশাকের সঙ্গে যেকোনো রঙের ওড়না মানিয়ে যাবে।