‘উৎসবের আলিঙ্গন’ থিমে ঈদ পোশাক এনেছে সারা

ঈদকে সামনে রেখে বাহারি ডিজাইনের পোশাকের আয়োজন করেছে ফ্যাশন লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা।’ ‘উৎসবের আলিঙ্গন’ থিমে সারা লাইফস্টাইলের এবারের ঈদ কালেকশন পাওয়া যাবে আউটলেট এবং অনলাইন প্ল্যাটফর্মে।

সারার ঈদ পোশাক

ঈদ আয়োজনের পোশাকের ডিজাইনে স্ক্রিন প্রিন্ট, সাবলিমেশন প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারি, অলওভার প্রিন্ট থাকছে । পোশাকের মোটিফ ও নকশায় রাখা হয়েছে উৎসবের আমেজ। এছাড়াও এবস্ট্র্যাক্ট, ফ্লোরাল, ট্রেডিশনাল ও জিওমেট্রিক বিভিন্ন মোটিফ রয়েছে এসব পোশাকের ডিজাইনে। আনারকলি, প্রিন্সেস লাইন, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক বিভিন্ন কাজ থাকছে পোশাকের প্যাটার্নে। এছাড়াও নিখুঁত হাতের কারুকাজ দিয়ে সাজানো হয়েছে ঈদের এসব পোশাক। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে জর্জেট, কটন, ভিসকস, ডবি সিল্ক, ক্রেপ জর্জেট, নিট, ডেনিম, জ্যাকার্ড কটন ইত্যাদি। 

রয়েছে পরিবারের সবার জন্য ম্যাচিং পোশাক

সারা’র ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের দাম নির্ধারণ করা হয়েছে। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ২৫০ টাকা থেকে ৯ হাজার ৯৯০ টাকার মধ্যে। এক্সক্লুসিভ পাঞ্জাবি ও শাড়ি থাকছে এবারের সারার ঈদের কালেকশনের অন্যতম আকর্ষণ।

আয়োজনে শিশুদের জন্য পোশাক থাকছে

নারী পুরুষের পাশাপাশি শিশুদের পোশাকের আয়োজনও থাকছে। ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে ফুল ফ্যামিলি একই ডিজাইনের পোশাকের সংগ্রহ। কাপলদের জন্য থাকছে একই ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন।